Saturday, May 18, 2024
spot_img
Homeরাজ্যবাবার পর এবার গ্রেফতার অনুব্রত-কন্যা সুকন্যা

বাবার পর এবার গ্রেফতার অনুব্রত-কন্যা সুকন্যা

স্টাফ রিপোর্টার: গত বছর অগাস্ট মাসে গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছিল সিবিআই৷ এই মুহূর্তে তিহাড় জেলে রয়েছেন তিনি৷ সেই গরু পাচার মামলাতেই এবার অনুব্রত-কন্যা সুকন্যা মণ্ডলকে গ্রেফতার করল ইডি৷বুধবার সন্ধ্যায় দিল্লিতে তাঁকে দীর্ঘ ক্ষণ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়। তাকে অন্তত তিনবার জেরা করার জন্য় তলব করা হয়েছিল। কিন্তু বারবারই তিনি হাজিরা এড়িয়ে যাচ্ছিলেন।

বাবার পর এবার গ্রেফতার অনুব্রত-কন্যা সুকন্যা

এদিকে ইডির কাছে সুকন্য়া সংক্রান্ত একাধিক অনিয়মের খবর আসছিল। এরপরই সুকন্যাকে তলব করা হয়েছিল। এদিন ইডির দফতরে তলব করা হয়েছিল সুকন্যাকে। এদিন দিনভর জিজ্ঞাসাবাদ করা হয় অনুব্রত-কন্যাকে। তদন্তকারীদের একাংশের দাবি, সুকন্যা জিজ্ঞাসাবাদের সময় অসহযোগিতা করেন। তার পরই সন্ধ্যায় তাঁকে গ্রেফতার করা হয়।

বাবার পর এবার গ্রেফতার অনুব্রত-কন্যা সুকন্যা

গরু পাচারের থেকে অনুব্রত যে টাকা পেতেন, তার সবথেকে বড় সুবিধাভোগী সুকন্যাই ছিলেন বলে অভিযোগ ইডি-র৷ তাঁর নামেই রাইস মিল খুলে সেই খাতে টাকা সরানো হত বলে অভিযোগ৷ সুকন্যার আয়ের সঙ্গে তাঁর সম্পত্তির পরিমাণও ছিল সঙ্গতিহীন৷ সূত্রের খবর, জিজ্ঞাসাবাদের সময় সুকন্যা বার বারই দাবি করেছেন তিনি কিছু জানেন না৷

বাবার পর এবার গ্রেফতার অনুব্রত-কন্যা সুকন্যা

এমন কি, নানা অছিলায় একাধিকবার হাজিরা এড়িয়েছেন তিনি৷ তদন্তে অসহযোগিতা এবং ইডি-র কাছে সমস্ত নথি জমা না দেওয়ার জন্যই সুকন্যাকে গ্রেফতার করা হল বলে খবর৷ কাল তাকে রউস এভিনিউ কোর্টে পাঠানো হবে।

Most Popular

error: Content is protected !!