Friday, May 24, 2024
spot_img
spot_img
Homeরাজ্য'ব্যর্থ বৈঠক', মহামিছিলের ডাক ডিএ আন্দোলনকারীদের

‘ব্যর্থ বৈঠক’, মহামিছিলের ডাক ডিএ আন্দোলনকারীদের

স্টাফ রিপোর্টার: রাজ্য সরকারের সঙ্গে আলোচনার রাস্তায় হেঁটেও দাবি পূরণ হল না ডিএআন্দোলনকারীদের। হাইকোর্টের নির্দেশে আন্দোলনকারীদের সঙ্গে শুক্রবারই বৈঠকে বসেছিল রাজ্য সরকার।তবে এদিন বৈঠক শেষে বেরিয়ে আন্দোলনকারীদের দাবি, “বৈঠক পুরোপুরি ব্যর্থ।” তাঁদের বক্তব্য, সরকারের তরফে জানানো হয়েছে, সরকারের কোষাগারে আপাতত টান রয়েছে।

'ব্যর্থ বৈঠক', মহামিছিলের ডাক ডিএ আন্দোলনকারীদের

যখন সংস্থান হবে, তখন আন্দোলনকারীদের দাবিমতো ডিএ দেওয়া সম্ভব হবে। তার আগে নয়। যদিও আন্দোলনকারীদের দাবি, ‘সরকারের কাছে যথেষ্ট তহবিল থাকলেও ডিএ নিয়ে গড়িমসি করছে তারা। আমরা তথ্য দিয়ে বলেছি, রাজ্যের তহবিলের অভাব নেই। চাকরি বিক্রি নিয়ে কী পদক্ষেপ, জবাব দিতে পারেনি রাজ্য।আমরা বুঝলাম যে এই রাজ্যে মালকিন যেটা বলেন, ভৃত্যরা সেটাই শোনেন।’

'ব্যর্থ বৈঠক', মহামিছিলের ডাক ডিএ আন্দোলনকারীদের

এর বিরুদ্ধে আগামী দিনে আরও জোরদার আন্দোলনে নামার হুঁশিয়ারি দিয়েছেন তাঁরা।আন্দোলনকারীরা জানিয়েছে, ‘ধর্মতলার শহিদ মিনারের অবস্থান বিক্ষোভ আরও তীব্র হবে, কলকাতায় মহামিছিল হবে আগামী ৬ মে, আগামীদিনে লাগাতার ধর্মঘটও হবে।’ এদিকে বৈঠক শেষ হওয়ার পর ধরনা মঞ্চে ফের শুরু হয়েছে বিক্ষোভ। মোবাইলের আলো জ্বালিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন মঞ্চের সদস্য সরকারি কর্মীরা।

Most Popular

error: Content is protected !!