খবরজেলা

ইদে শান্তি বজায় রাখার আবেদন বারুইপুরে

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: আসন্ন ইদ উপলক্ষে বারুইপুর এলাকায় শান্তিশৃঙ্খলা যাতে বজায় রাখা যায়, কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে, তার জন্য বারুইপুর থানার উদ্যোগে বুধবার এক আলোচনা সভা হয়। অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (জোনাল) পার্থ ঘোষ, বারুইপুর এসডিপিও অতীশ বিশ্বাস, বারুইপুর থানার আধিকারিক সৌমজিৎ রায়,

দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের উপাধ্যক্ষ জয়ন্ত ভদ্র, বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম দাস, বারুইপুর পূর্ব বিধানসভার ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী, বারুইপুর পৌরসভার ৩, ৪, ৬, ৯, ১১, ১৬ নম্বর ওয়ার্ডের পুর কাউন্সিলররা, শংকরপুর এক গ্রাম পঞ্চায়েতের প্রধান, শিখরবালি এক গ্রাম পঞ্চায়েতের প্রধান সহ বারুইপুর অঞ্চলের মসজিদের ইমামরা সহ বিশিষ্ট মানুষজন।

অতিরিক্ত পুলিশ সুপার (জোনাল) পার্থ ঘোষ বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। এখানে মুসলিমদের পবিত্র ইদ উপলক্ষে যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেটা সবাইকেই দেখতে হবে। অতীশ বিশ্বাস বলেন, এ বছর তিনি বারুইপুরে প্রথম ইদ উৎসবে শামিল হবেন। কারও কোন অসুবিধা হলে সঙ্গে সঙ্গে থানায় বা নিজের নম্বরে ফোন করে জানাতে অনুরোধ করেছেন। শ্যামসুন্দর চক্রবর্তী বলেন, মাইকের শব্দে যেন একের আনন্দ অন্যদের নিরানন্দ ডেকে না আনে, সেটা সবাইকেই দেখতে হবে।

যদি কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটে, তাহলে নিজেরা আইন হাতে না তুলে নিয়ে প্রশাসনকে খবর দিতে হবে এবং প্রশাসনের সঙ্গে সহযোগিতা করতে হবে।অতিরিক্ত পুলিশ সুপার পার্থ ঘোষ বলেন, শুধুই ইদ উপলক্ষে নয়, যে কোনও পুজো বা অনুষ্ঠানে প্রশাসন সবসময় সক্রিয় থাকে। ঈদের সময় বাইক নিয়ন্ত্রণে ব্যবস্থা নেবে ট্রাফিক বিভাগ।

Related Articles

Back to top button
error: Content is protected !!