Sunday, May 19, 2024
spot_img
Homeজেলাঈদের আগে যুগদিয়াতে বস্ত্র বিতরণ

ঈদের আগে যুগদিয়াতে বস্ত্র বিতরণ

হেদায়তুল্লা পুরকাইত, ডায়মন্ড হারবার : ঈদের আগে নতুন বস্ত্র পেয়ে খুশি এলাকার গরীব ও দুঃস্থ পরিবারের মানুষজন। এদিন নতুন বস্ত্র পেয়ে তাঁদের মুখে হাসি ফোটে। রবিবার বস্ত্র তুলে দেন যুগদিয়া অঞ্চল যুব তৃণমূল কংগ্রেস। এদিন বিকালে মগরাহাট ২নং ব্লকের যুগদিয়া এলাকায় প্রায় ১০০ জন গরীব ও দুঃস্থ পরিবারের হাতে এই নতুন বস্ত্র তুলে দেওয়া হয়। আরবী রমজান মাসের শেষ এবং শাওয়াল প্রথমদিন খুশির ঈদ উৎসব পালন করেন মুসলমান সম্প্রদায়ের মানুষজন।

ঈদের আগে যুগদিয়াতে বস্ত্র বিতরণ

আরবী নবম মাস রমজান মাস এক মাস সম্পূর্ণ রোজা রাখার পর, আরবী দশম মাস শাওয়াল মাসের প্রথমদিন নতুন জামাকাপড় পরে ঈদের খুশিতে মেতে ওঠেন মুসলমান সম্প্রদায়ের মানুষজন। এলাকার গরীব ও দুঃস্থ পরিবারের মানুষজন যাতে নতুন জামাকাপড় পড়ে ঈদ উৎসব পালন করতে পারেন, তারজন্য বিভিন্ন এলাকায় চলছে বস্ত্র বিতরণ। এদিন যুগদিয়া অঞ্চল যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে নতুন বস্ত্র বিতরণ করা হয়।

ঈদের আগে যুগদিয়াতে বস্ত্র বিতরণ

বস্ত্র বিতরণ শেষে যুগদিয়া অঞ্চল যুব তৃণমূল কংগ্রেস সভাপতি ইকবাল হোসেন জানান, সারাবছর মানুষের পাশে থাকে তৃণমূল কংগ্রেস। রমজান শেষে ঈদ উৎসব। এলাকার গরীব ও দুঃস্থ পরিবারের মানুষজন যাতে নতুন জামাকাপড় পরে ঈদ উৎসব পালন করতে পারেন, সেই জন্য মগরাহাট ২ নং ব্লক সহ সভাপতি সেলিম লস্করের সহযোগিতায় এবং

ঈদের আগে যুগদিয়াতে বস্ত্র বিতরণ

যুগদিয়া অঞ্চল যুব তৃণমূল কংগ্রেসের উদ্দ্যোগে এলাকার ১০০ জন গরীব দুঃস্থ পরিবারের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়ার পাশাপাশি ইফতার মজলিসের আয়োজন করা হয়। এই ইফতার মজলিসে উপস্থিত ছিলেন বিভিন্ন সম্প্রদায়ের মানুষজন।

Most Popular

error: Content is protected !!