Thursday, April 25, 2024
spot_img
Homeজেলাকাকদ্বীপ হাসপাতাল থেকে রোগী উধাও, পরে উদ্ধার

কাকদ্বীপ হাসপাতাল থেকে রোগী উধাও, পরে উদ্ধার

বিশ্ব সমাচার, কাকদ্বীপ : কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালের মেল ওয়ার্ড থেকে উধাও হয়ে গেলেন এক রোগী। মঙ্গলবার সকালে হাসপাতাল থেকে ফোন যায় ওই রোগীর পরিবারের কাছে। বেলা বাড়তেই রোগীর পরিবার কাকদ্বীপের হারুডপয়েন্ট কোস্টাল থানায় নিখোঁজ ডায়েরি করেন। নিখোঁজ পার্থ মণ্ডল হারুডপয়েন্ট কোস্টাল থানার ঠাকুরেরচকের বাসিন্দা। ঘটনার পর স্থানীয় এলাকায় খোঁজ শুরু করে পুলিশ ও রোগীর আত্মীয়রা।

কাকদ্বীপ হাসপাতাল থেকে রোগী উধাও, পরে উদ্ধার

বেলা সাড়ে এগারোটা নাগাদ শিয়ালদা দক্ষিণ শাখার নিশ্চিন্তপুর স্টেশনের কাছে ঘুরতে দেখা যায় বছর তেইশের পার্থকে। এলাকার মানুষের সন্দেহ হওয়ায় আটকে রেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ গিয়ে উদ্ধার করে নিখোঁজ পার্থকে। তাঁকে আবার পুনরায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, গত বৃহস্পতিবার এপিলেপসি আক্রান্ত পার্থকে কাকদ্বীপ হাসপাতালের ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসার পর সুস্থ হয়ে উঠছিলেন।

কাকদ্বীপ হাসপাতাল থেকে রোগী উধাও, পরে উদ্ধার

এদিন সকালে হাসপাতাল থেকে নিখোঁজ হয়েছে বলে ফোন যায় পরিবারের কাছে। হাসপাতালের সুপার কৃষ্ণেন্দু বিশ্বাস বলেন,‘‌ সকালে নজর এড়িয়ে উনি বেরিয়ে গিয়েছিলেন। সাড়ে এগারোটা নাগাদ আবার খোঁজ মেলে। পুনরায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় দায়িত্বে থাকা চিকিৎসক, নার্স, নিরাপত্তকর্মীদের ডাকা হয়েছে।’‌ এই ঘটনায় হাসপাতালে রোগীর নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্নচিহ্ন তুলে দিয়েছে। নিরাপত্তাকর্মীদের ভূমিকা নিয়েও উঠেছে প্রশ্ন।

Most Popular