Thursday, April 25, 2024
spot_img
Homeজেলাবারুইপুরে দুয়ারে সরকার শিবির পরিদর্শনে সরকারি আধিকারিক

বারুইপুরে দুয়ারে সরকার শিবির পরিদর্শনে সরকারি আধিকারিক

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: তাপপ্রবাহের কথা মাথায় রেখে দুয়ারে সরকার ক্যাম্পগুলিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে। শনিবার দক্ষিণ ২৪ পরগনার একাধিক দুয়ারে সরকার ক্যাম্প পরিদর্শন করেন অতিরিক্ত চিফ সেক্রেটারি (লেবার ডিপার্টমেন্ট) বরুণ দে। রাজপুর সোনারপুর পুরসভার প্রধান কার্যালয়ে যে দুয়ারে সরকার ক্যাম্প হয়েছে, তা পরিদর্শন করেন তিনি। উপভোক্তাদের সঙ্গে কথাও বলেন।

বারুইপুরে দুয়ারে সরকার শিবির পরিদর্শনে সরকারি আধিকারিক

সমস্ত ব্যবস্থা ঠিক আছে কি না, তা খতিয়ে দেখেন। উপস্থিত ছিলেন বারুইপুরের মহকুমা শাসক সুমন পোদ্দার ও সোনারপুরের বিডিও সৌরভ ধল্ল।বারুইপুর থানার অন্তর্গত চম্পাহাটির একটি স্কুলে ও পরিদর্শনে যান বরুণ দে। সেখানে উপস্থিত ছিলেন বারুইপুরের মহকুমা শাসক সুমন পোদ্দার, বারুইপুর পূর্বের বিধায়ক বিভাস সরদার, বারুইপুরের সমষ্টি উন্নয়ন আধিকারিক সৌরভ মাঝি সহ একাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গ তিনি এখানকার শিবির দেখে ভুয়সী প্রশংসা করেছেন।

বারুইপুরে দুয়ারে সরকার শিবির পরিদর্শনে সরকারি আধিকারিক

এদিন বারুইপুরের সমষ্টি উন্নয়ন আধিকারিক সৌরভ মাঝি সাংবাদিক বৈঠকে বলেন, বারুইপুর ব্লকে মোট ৯১টি শিবির হয়েছে। তার মধ্যে ৩৬টি ভ্রাম্যমাণ। লক্ষ্মীর ভান্ডারের জন্য আবেদন করেছেন ৩৪০ জন, স্বাস্থ্য সাথীর জন্য ৩৭২ জন, বিধবা ভাতার জন্য ৪১১ জন, খাদ্যসাথীর জন্য ৭৫ জন আবেদন করেছেন এবং কাস্ট সার্টিফিকেট নিয়েছেন ৭১ জন।

Most Popular