Friday, June 14, 2024
spot_img
spot_img
HomeUncategorizedরাজস্থানের কাছে লজ্জার হার দিল্লির

রাজস্থানের কাছে লজ্জার হার দিল্লির

সংবাদ সংস্থা: দিল্লি ক্যাপিটালসকে ৫৭ রানে হারিয়ে আবার জয়ের রাস্তায় ফিরে এল রাজস্থান রয়্যালস। যশস্বী জয়সওয়াল, জস বাটলারদের ব্যাটিং আর ট্রেন্ট বোল্টের গতির সামনে উড়ে গেল দিল্লি। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৯৯/‌৪ তুলেছিল রাজস্থান। জবাবে দিল্লি তোলে ১৪২/‌২।শনিবার গুয়াহাটির বিরষাপাড়া স্টেডিয়ামে টসে জিতে প্রথমে রাজস্থানকে ব্যাট করতে পাঠিয়েছিলেন ওয়ার্নার। আর ব্যাট হাতে নেমেই মারকাটারি মেজাজে দুরন্ত পার্টনারশিপ গড়েন যশস্বী জসওয়াল এবং জস বাটলার। ন’ওভারের আগেই দুই ওপেনার জুটি বেঁধে ৯৮ রান করে ফেলে।

রাজস্থানের কাছে লজ্জার হার দিল্লির

কথায় বলে, মর্নিং শোজ দ্য ডে। এক্ষেত্রেও তেমনটাই যেন হল। এরপর স্যামসন ও রিয়ান পরাগ দ্রুত প্যাভিলিয়নে ফিরলেও পরিস্থিতি সামলে নেন হেটমেয়ার। ফলস্বরূপ, দিল্লির সামনে ২০০ রানের কঠিন লক্ষ্যমাত্রা তৈরি হয়।৩৬ রানে ২ উইকেট নেন মুকেশ কুমার।শুরুতেই ২ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় দিল্লি ক্যাপিটালস। পৃথ্বী শ–র খারাপ সময় অব্যাহত। তৃতীয় বলেই পৃথ্বীকে (‌০)‌ তুলে নেন ট্রেন্ট বোল্ট। স্কোর বোর্ডে কোনও রান ওঠার আগেই ২ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়ে দিল্লি। সেই বিপর্যয় থেকে আর বেরিয়ে আসতে পারেনি।

রাজস্থানের কাছে লজ্জার হার দিল্লির

ষষ্ঠ ওভারে রসোউকে (‌১২ বলে ১৪)‌ তুলে নেন রবিচন্দ্রন অশ্বিন। পাওয়ার প্লে–র ৬ ওভারের মধ্যে ৩৮ রানে ৩ উইকেট হারায় দিল্লি। এরপর ললিত যাদবকে সঙ্গে নিয়ে দলকে এগিয়ে নিয়ে যান ওয়ার্নার। জুটিতে ওঠে ৬৪। ললিতকে (‌২৪ বলে ৩৮)‌ ফেরান বোল্ট। অক্ষর প্যাটেলকে (‌২)‌ তুলে নেন যুজবেন্দ্র চাহাল।

রাজস্থানের কাছে লজ্জার হার দিল্লির

রভম্যান পাওয়েলকে (‌২)‌ ফেরান রবিচন্দ্রন অশ্বিন। একমাত্র লড়াই করেন ডেভিড ওয়ার্নার। ৫৫ বলে ৬৫ রান করে চাহালের বলে এলবিডব্লিউ হন তিনি। শেষ পর্যন্ত ২০ ওভারে ১৪২/‌৯ তোলে দিল্লি। ট্রেন্ট বোল্ট ২৯ রানে ও যুজবেন্দ্র চাহাল ২৭ রানে ৩ উইকেট নেন। ২৫ রানে ২ উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন।

Html code here! Replace this with any non empty raw html code and that's it.

Most Popular

error: Content is protected !!