Sunday, May 19, 2024
spot_img
Homeজেলাবিয়ের আগেই যুবতী আত্মঘাতী, প্রেমিককে দুষলেন মৃতার দাদা

বিয়ের আগেই যুবতী আত্মঘাতী, প্রেমিককে দুষলেন মৃতার দাদা

বিশ্ব সমাচার, ক্যানিং: প্রেমিকের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে বৈশাখ মাসে। তার কিছু দিন আগে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন রূপা মণ্ডল নামে (২০) এক যুবতী। ঘটনাটি ঘটেছে জীবনতলা থানার অন্তর্গত গৌড়দহের শ্রীকৃষ্ণপুর গ্রামে।পরিবার সূত্রে জানা গিয়েছে, রূপার সঙ্গে গৌড়দহের বাসিন্দা বাপি মণ্ডলের প্রেমের সম্পর্ক ছিল। পরে উভয় পরিবারের মতে বিয়েও ঠিক হয় দু’জনের। শনিবার বেলা ১১টা নাগাদ বাপি মণ্ডল হঠাৎ করে এসে ঘরের দরজা ভাঙতে বলে।

বিয়ের আগেই যুবতী আত্মঘাতী, প্রেমিককে দুষলেন মৃতার দাদা

পরিবারের লোকজন দরজা ভেঙে দেখতে পাযন, রূপার দেহ ঝুলছে। পরিবারের লোকজন প্রথমে রূপাকে উদ্ধার করে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে ক্যানিং হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। চিকিৎসকদের অক্লান্ত চেষ্টার পরও রূপাকে বাঁচানো যায়নি। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ঠিক কী কারণে ওই যুবতী আন্তহত্যা করেছেন তা খতিয়ে দেখছে পুলিশ।

বিয়ের আগেই যুবতী আত্মঘাতী, প্রেমিককে দুষলেন মৃতার দাদা

মৃতার দাদা রাজু হালদার জানিয়েছেন, বোনকে দীর্ঘদিন ধরে মানসিক অত্যাচার চালাত বাপি। আজ সেই অত্যাচার চরম সীমায় পৌঁছে যায়। তাই আমার বোন নিজেকে শেষ করে দিয়েছে। আমরা ওর শাস্তি চাই। যাতে আর কারও সঙ্গে এমন কাজ না করতে পারে। বিয়ের ঠিক আগেই এমন ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

Most Popular

error: Content is protected !!