Sunday, May 19, 2024
spot_img
Homeরাজ্যতৃতীয় বারের জন্য কেষ্ট-কন্যাকে দিল্লিতে তলব ইডির

তৃতীয় বারের জন্য কেষ্ট-কন্যাকে দিল্লিতে তলব ইডির

স্টাফ রিপোর্টার : অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যাকে তৃতীয় বার দিল্লিতে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। শনিবার ইডি সূত্রে জানা গিয়েছে, আগামী সপ্তাহে সুকন্যাকে দিল্লি যেতে বলা হয়েছে।গরু পাচার মামলায় অনুব্রতকে দিল্লি নিয়ে গিয়ে নিজেদের হেফাজতে নিয়েছে ইডি। ওই মামলায় অনুব্রতের মেয়ে সুকন্যাকে গত মার্চ মাসেই এক বার তলব করা হয়। কিন্তু তিনি হাজিরা এড়ান। প্রথম বার আইনজীবী মারফত চিঠি দিয়ে তিনি আর কিছু দিন সময় চেয়েছিলেন। দ্বিতীয় বার ইডির নোটিসের পরও সাড়া মেলেনি কেষ্ট-কন্যার।

তৃতীয় বারের জন্য কেষ্ট-কন্যাকে দিল্লিতে তলব ইডির

কী কারণে অনুব্রত-কন্যা এখনও ইডির মুখোমুখি হননি, সেই ব্যাপারে স্পষ্ট কিছু না জানা গেলেও অনেকের মত, বাবার মুখোমুখি জিজ্ঞাসাবাদ এড়াতেই সুকন্যা দ্বিতীয় বার ইডির মুখোমুখি হননি। তবে এ ব্যাপারে সুকন্যা বা তাঁর আইনজীবীর পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে কিছু জানানো হয়নি।সিবিআইয়ের দাবি, বিপুল সম্পত্তি সম্পর্কে কেষ্ট-কন্যার কাছে প্রশ্ন করা হয়। কিন্তু তিনি সদুত্তর দেননি।

তৃতীয় বারের জন্য কেষ্ট-কন্যাকে দিল্লিতে তলব ইডির

তিনি জানিয়ে দেন, ওই সব প্রশ্নের উত্তর তাঁর বাবা এবং হিসাবরক্ষক মণীশ কোঠারিই (যিনি এখন ইডি হেফাজতে) দিতে পারবেন। ইডি সূত্রে খবর, ওই কারণেই অনুব্রত এবং সুকন্যাকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করার কথা ভাবা হয়েছে।

Most Popular

error: Content is protected !!