Sunday, May 19, 2024
spot_img
Homeজেলাবিমানের জাল টিকিট বিক্রির অভিযোগে মহিলা গ্রেপ্তার

বিমানের জাল টিকিট বিক্রির অভিযোগে মহিলা গ্রেপ্তার

প্রদীপকুমার সিংহ, নরেন্দ্রপুর: বিমানের জাল টিকিট দেওয়ার অভিযোগে এক মহিলাকে গ্রেপ্তার করল নরেন্দ্রপুর থানার পুলিশ ৷ অভিযুক্তকে নরেন্দ্রপুর থানা এলাকার জগদীপোতা এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ৷ ধৃত মহিলার নাম সোমা চট্টোপাধ্যায়। আসল বাড়ি বাঁকুড়ার দোলতলায়। এখানে থাকতেন নরেন্দ্রপুর থানার জগদীপতা এলাকায়।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, এখানে তিনি বিগত পাঁচ বছর ধরে ছেলেকে নিয়ে ভাড়ায় আছেন৷

বিমানের জাল টিকিট বিক্রির অভিযোগে মহিলা গ্রেপ্তার

তাঁর ট্রাভেলের ব্যবসা আছে৷ ‘মাই ট্রিপ’ নামে একটি এজেন্সি খুলে বিগত ১৫ বছর ধরে তিনি এই ব্যবসা করছেন বলে জানিয়েছেন৷ অভিযোগ, বেহালার পাঠকপাড়া অঞ্চলের ট্রাভেল এজেন্সি মেরিনা ট্যুর অ্যান্ড ট্রাভেলের কর্ণধার আশিস গোস্বামী তাঁকে ২৪ জনের কাশ্মীর ট্রিপের আপ ও ডাউনের টিকিট কাটতে দেন৷ এরজন্য তাঁকে দেওয়া হয় ২ লক্ষ ৬৪ হাজার টাকা৷ এরমধ্যে ১ লক্ষ ৩২ হাজার টাকা তিনি নগদে দেন। বাকি টাকা ব্যাংক অ্যাকাউন্টে পেমেন্ট করেন বলে জানিয়েছেন আশিসবাবু।

বিমানের জাল টিকিট বিক্রির অভিযোগে মহিলা গ্রেপ্তার

তিনি জানিয়েছেন, আগস্ট মাসে তিনি এই টাকা দিয়েছিলেন৷ বিগত দু’ বছর ধরে তিনি সোমা চট্টোপাধ্যায়কে চেনেন৷ এর আগেও একাধিকবার টিকিট কাটতে দিয়েছেন৷ কোনওবারেই কোনও সমস্যা হয়নি বলে জানিয়েছেন তিনি। ৮ এপ্রিল ২৪ জনের একটি দলের কাশ্মীর যাওয়ার কথা৷ তাঁদের ফেরার কথা ছিল ১৬ এপ্রিল৷ বৃহস্পতিবার বিকাল ৩টা নাগাদ তিনি জানতে পারেন, তাঁর সব টিকিট ভুয়ো৷

বিমানের জাল টিকিট বিক্রির অভিযোগে মহিলা গ্রেপ্তার

তাঁকে বিমানের যে টিকিট দেওয়া হয়েছিল, সেগুলি নকল বলে জানিয়েছেন তিনি। আশিসবাবু নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন বিমানের জাল টিকিট বিক্রির অভিযোগে। তার ভিত্তিতে সোমা চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করে নরেন্দ্রপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে আরও খবর, ধৃত মহিলার বিরুদ্ধে পুলিশ ৪২০, ৪০৭, ৪৬৭ ও ৪৭১ ধারায় মামলা রুজু করেছে।

Most Popular

error: Content is protected !!