Friday, May 24, 2024
spot_img
spot_img
Homeজেলাপাথরপ্রতিমায় দিদির সুরক্ষা কবচের প্রচারে বিধায়ক

পাথরপ্রতিমায় দিদির সুরক্ষা কবচের প্রচারে বিধায়ক

রবীন্দ্রনাথ সামন্ত, পাথরপ্রতিমা: মঙ্গলবার পাথরপ্রতিমার গোপালনগর গ্রাম পঞ্চায়েতে দিদির সুরক্ষা কবচের প্রচার শুরু করেন বিধায়ক সমীরকুমার জানা। এদিন উত্তর গোপালনগর গ্রামে বিশালাক্ষী মন্দিরে মায়ের পুজো দিয়ে তিনি এই প্রচার শুরু করেন। প্রথমে দলীয় পতাকা উত্তোলন করেন এবং পরে বঙ্কিম মাইতির ঘাট থেকে সীমার বাজার পর্যন্ত ১৭০০ মিটার কংক্রিট রাস্তার শুভ উদ্বোধন করেন।

পাথরপ্রতিমায় দিদির সুরক্ষা কবচের প্রচারে বিধায়ক

দুর্গা গোবিন্দপুর গ্রামে একটি পিএইচের শুভ উদ্বোধন করেন। সেখান থেকে উত্তর গোপালনগর গণেশ ঘোষ এসএসকে বিদ্যালয়ে যান। বেশ কিছু সময় শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীদের সঙ্গে সময় কাটান। স্কুলের বিভিন্ন দাবিদাওয়ার কথা শোনেন। ছাত্র-ছাত্রীদের পড়াশোনার পাশাপাশি ছড়া এবং আবৃত্তি শোনেন বিধায়ক। পরে দুপুরে খাবার সেরে পুনরায় দিদির সুরক্ষা কবচ কর্মসূচির প্রচারে বেরিয়ে পড়েন।

পাথরপ্রতিমায় দিদির সুরক্ষা কবচের প্রচারে বিধায়ক

পরে গোপালনগর গ্রাম পঞ্চায়েত অফিসে বসে প্রশাসনিক আলাপ আলোচনা করেন। সবশেষে সাঁতরা বাজারে দলীয় জনসভায় যোগ দেন। বিধায়ক ছাড়া এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন পাথরপ্রতিমা পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি হিমাংশুশেখর রাউত, শিক্ষা কর্মাধ্যক্ষ রাজবাহাদুর শিং, জেলা পরিষদ সদস্য বনশ্রী মণ্ডল সহ শতাধিক তৃণমূল কর্মী-সমর্থক।

Most Popular

error: Content is protected !!