Thursday, May 23, 2024
spot_img
spot_img
Homeজেলাভাঙড়ে আরাবুলের উপর আস্থা দলের

ভাঙড়ে আরাবুলের উপর আস্থা দলের

সত্যজিৎ মন্ডল, ভাঙড় : রাজনৈতিকভাবে ভাঙর পুনরায় দখল করতে ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লার উপর আস্থা রেখেছিল তৃণমূল রাজ্য নেতৃত্ব। ভাঙর বিধানসভার পর্যবেক্ষক করা হয়েছে শওকতকে। আর ভাঙড় উদ্ধারে এবার শওকত মোল্লা আস্থা রাখলেন আরাবুল ইসলামের উপর। ভাঙ্গড় ২ ব্লকের তৃণমূল কনভেনার করা হলো আরাবুল ইসলামকে। একই সাথে আরাবুল বিরোধী গোষ্ঠীর নেতা আব্দুর রহিমকে করা হয়েছে সহকারী কনভেনার।

ভাঙড়ে আরাবুলের উপর আস্থা দলের

ভাঙড় বিজয়গঞ্জ বাজারে মঞ্চ থেকে রবিবার বিকালে এই ঘোষণা করেন শওকত মোল্লা। একই সাথে ভাঙ্গর ২ ব্লকের দশটি অঞ্চলের তৃণমূল নেতাদের নিয়ে তিনি ৯৬ জনের একটি কমিটি ঘোষণা করেন। এর আগে বহুবার ভাঙরে তৃণমূল কংগ্রেস ভোট বৈতরণী পার করেছে আরাবুল ইসলামের ভোট মেশিনারির উপর ভর করে। এবার আগামী পঞ্চায়েত নির্বাচনে আরাবুল ইসলামের মেশিনারির উপর ভরসা রাখলেন শওকত মোল্লা।

ভাঙড়ে আরাবুলের উপর আস্থা দলের

শওকত বলেন, আরাবুল দা রোহিমদার নেতৃত্বে ভাঙরে লড়াই হবে। সর্বশক্তি দিয়ে তৃণমূল লড়াই করবে। পাশাপাশি তিনি নওশাদ সিদ্দিকীর কার্যকলাপ নিয়ে প্রশ্ন তোলেন। বলেন, বিধায়ক হয়েও তিনি ভাঙরের উন্নয়নে কোন কাজ করেননি। আগামী তিন বছরে সবদিক থেকে উন্নতি করবে ভাঙর। তবে তৃণমূলের এই কমিটিকে ব্যঙ্গ করেন ভাঙরের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী।

ভাঙড়ে আরাবুলের উপর আস্থা দলের

তিনি পরিষ্কার বলেন, কাকে নিয়ে কমিটি গড়া হলো, কমিটিতে কারা থাকলো, তা নিয়ে আইএসএফের কিছু যায় আসে না। বিধানসভা থেকে পঞ্চায়েত ভোটে বেশি ভোট পাবে আইএসএফ। এদিন ভাঙরে কয়েক হাজার মানুষ নিয়ে র‍্যালি করেন নওশদ।

Most Popular

error: Content is protected !!