Tuesday, May 28, 2024
spot_img
spot_img
Homeদেশদাঙ্গাবাজদের উল্টো করে ঝোলানো হবে : শাহ

দাঙ্গাবাজদের উল্টো করে ঝোলানো হবে : শাহ

সংবাদ সংস্থা: রামনবমীর মিছিলকে কেন্দ্র করে এখনও অশান্ত রয়েছে বিহার। রবিবার সেখানে দলীয় সভা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেখান থেকে দাঙ্গাবাজদের বিরুদ্ধে কড়া মন্তব্য পেশ করতে দেখা গেল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে। অশান্তকর পরিবেশ গড়ে তোলার জন্য দাঙ্গাবাজদের উদ্দেশ্যে কড়া মন্তব্য করেন তিনি। তিনি বলেন, আজ পুরো বিহারের মানুষ উদ্বিগ্ন, কারণ নালন্দার বিহার শরিফ, সাসারামে আগুন জ্বলছে।

দাঙ্গাবাজদের উল্টো করে ঝোলানো হবে : শাহ

সবাই চিন্তিত। এরপরেই বিহারের জনগণের উদ্দেশ্যে বলেন, ২০২৪ সালে মোদীজিকে সব আসন দিয়ে দিন – ৪০ টি মধ্যে ৪০ টি আসনই দিন। আর ২০২৫ সালে বিজেপির সরকার গঠন করুন। এই দাঙ্গাবাজদের উলটো ঝুলিয়ে সোজা করার কাজ করবে ভারতীয় জনতা পার্টি। আমরা তুষ্টিকরণের রাজনীতিতে বিশ্বাস করি না।

দাঙ্গাবাজদের উল্টো করে ঝোলানো হবে : শাহ

আমরা ভোটব্যাঙ্কের রাজনীতি করি না। আমাদের রাজত্বে দাঙ্গা হয় না।একইসঙ্গে বিহারের বর্তমান আইনশৃঙ্খলা নিয়ে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে আক্রমণের পাশাপাশি লালুপ্রসাদ যাদবকে আক্রমণ করে তিনি বলেন, যে সরকারে লালুপ্রসাদ যাদবের মতে জঙ্গলরাজের দল রয়েছে, তারা কি আর রাজ্যে শান্তি ফেরাতে পারে? ক্ষমতার লোভে লালুপ্রসাদের কোলে বসে আছেন নীতীশ।

দাঙ্গাবাজদের উল্টো করে ঝোলানো হবে : শাহ

এরপরেই তিনি বলেন, ভেবেছিলাম সাসারামে যাব। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে ওখানকার পরিস্থিতি খারাপ হওয়ায় এ বার যাচ্ছি না। ওখানে মানুষ মরছে। এক দিকে চলছে গোলাগুলি। অন্য দিকে কাঁদানে গ্যাসের শেল ফাটছে।

Most Popular

error: Content is protected !!