Tuesday, May 28, 2024
spot_img
spot_img
Homeরাজ্য‘পুলিশের সক্রিয় ও নিরপেক্ষ ভূমিকা পালন করা উচিত’, বার্তা রাজ্যপালের

‘পুলিশের সক্রিয় ও নিরপেক্ষ ভূমিকা পালন করা উচিত’, বার্তা রাজ্যপালের

স্টাফ রিপোর্টার : হাওড়ার শিবপুরে অশান্তির ঘটনায় উদ্বিগ্ন রাজ্যপাল সি ভি আনন্দ বোস।শুক্রবার বিকালে রাজভবনের তরফে বিবৃতি দিয়ে বলা হয়েছে, “শিবপুরে অশান্তির ঘটনায় রাজভবন কড়া নজর রেখেছে। হনুমান ধর্ম রক্ষা করতে লঙ্কায় আগুন লাগিয়েছিলেন। এখানে অধর্মের জন্য যাঁরা আগুন লাগিয়েছেন, তাঁরা নিজেদের বিপদ ডেকে এনেছেন।”হাওড়ার অশান্তির ঘটনাটি ‘মানবতার বিরুদ্ধে জঘন্য অপরাধ’ বলেও রাজভবনের তরফে উল্লেখ করা হয়েছে। এই জঘন্য অপরাধে বিরুদ্ধে সমগ্র বাংলাকে একজোট হওয়ার আবেদন জানানো হয়েছে রাজভবনের তরফে।

‘পুলিশের সক্রিয় ও নিরপেক্ষ ভূমিকা পালন করা উচিত’, বার্তা রাজ্যপালের

একইসঙ্গে এই ঘটনায় পুলিশের শান্তিপ্রিয় মানুষের পাশে দাঁড়িয়ে সক্রিয়, স্বচ্ছ ও নিরপেক্ষ ভূমিকা পালন করা উচিত বলেও রাজভবনের বিবৃতিতে জানানো হয়।পুলিশ থেকে হামলাকারীদের কড়া বার্তা দিয়ে রাজভবনের তরফে আরও জানানো হয়, সাধারণ মানুষের জীবন, সম্পদ, সম্মান রক্ষার জন্য রাজভবন চোখ কান খোলা রাখছে। রাজ্যের কাছে প্রতি মুহূর্তের রিপোর্ট চেয়েছেন রাজ্যপাল সি.ভি আনন্দ বোস।

‘পুলিশের সক্রিয় ও নিরপেক্ষ ভূমিকা পালন করা উচিত’, বার্তা রাজ্যপালের

এই ঘটনায় একটি স্পেশাল সেল তৈরি করারও নির্দেশ দিয়েছেন এবং সেখান প্রতি মুহূর্তের খবর রাজ্যপালকে জানাতে হবে বলে রাজভবনের বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে খোঁজখবর নিতে মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর কথা হয়েছে বলেও বিবৃতিতে উল্লেখ করেছেন রাজ্যপাল।

Most Popular

error: Content is protected !!