Sunday, April 14, 2024
spot_img
Homeজেলারামনবমীর শোভাযাত্রায় একসঙ্গে পা মেলাল তৃণমূল-বিজেপি

রামনবমীর শোভাযাত্রায় একসঙ্গে পা মেলাল তৃণমূল-বিজেপি

স্টাফ রিপোর্টার : রামনবমীতে দেখা গেল রাজনৈতিক সম্প্রীতির ছবি।বৃহস্পতিবার রামনবমীর শোভাযাত্রায় বীরভূমের দুবরাজপুর ও বোলপুরে একসঙ্গে পথে হাঁটলেন বিজেপি ও তৃণমূলের নেতারা। দুবরাজপুরে রামসীতা মন্দির থেকে বেড়নো শোভাযাত্রায় একসঙ্গে হাঁটলেন দুবরাজপুরের বিজেপি বিধায়ক অনুপ সাহা ও দুবরাজপুর পুরপ্রধান পীযূষ পাণ্ডে। এছাড়াও মিছিলে ছিলেন বিজেপি থেকে আসা তৃণমূলের শহর সভাপতি স্বরূপ আচার্য্য বিজেপির প্রাক্তন জেলা সভাপতি রামকৃষ্ণ রায় সমেত দু’দলের কর্মীরা।

রামনবমীর শোভাযাত্রায় একসঙ্গে পা মেলাল তৃণমূল-বিজেপি

শোভাযাত্রা পাহাড়েশ্বর, পোদ্দারবাঁধ হয়ে রঞ্জনবাজারে শেষ হয়ে। শোভাযাত্রার সর্বাগ্রে ছিল বিজেপিও তৃণমূল নেতারা। এ প্রসঙ্গে তৃণমূলের পীযুষ পাণ্ডের যুক্তি, ”এটা কোনও রাজনৈতিক দলের নয়। বিজেপির কর্মসূচি নয়। আমাদের হিন্দু ধর্মের অবতার রামচন্দ্রের জন্মদিন। বহু বছর ধরে পালিত হয়ে আসছে।’’বিজেপির বিধায়ক অনুপ সাহা বলেন, ‘‘পুরুষোত্তম রামচন্দ্রের বর্ণাঢ্য শোভাযাত্রায় সকলে আসে।

রামনবমীর শোভাযাত্রায় একসঙ্গে পা মেলাল তৃণমূল-বিজেপি

এবারের শোভাযাত্রায় আপামর সকলে এসেছে। আমরা রাজ্যে রামরাজত্ব করতে চায়। সেখানে তৃণমূল আসায় আমরা তাদের শুভবুদ্ধি কামনা করছি।’’ এছাড়াও এদিন পুরুলিয়া, উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায় দেখা গিয়েছে এ ধরনের ছবি।

Most Popular