Sunday, May 19, 2024
spot_img
Homeরাজ্য'পেনশন-বেতন নিচ্ছ, আর কী চাই?' ফের ডিএ আন্দোলনকারীদের তোপ মমতার

‘পেনশন-বেতন নিচ্ছ, আর কী চাই?’ ফের ডিএ আন্দোলনকারীদের তোপ মমতার

বুধবার ধরনামঞ্চ থেকে ডিএ আন্দোলনকারীদের চোর, ডাকাত বলে কটাক্ষ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার ফের সেই একই মেজাজে দেখা গেল মুখ্যমন্ত্রীকে।বিক্ষুব্ধ সরকারি কর্মীদের ফের তীব্র আক্রমণ করে তিনি বলেন, ‘যাঁরা আন্দোলন করছে, সব কটা চিরকুটে চাকরি পেয়েছে। টাকা নিচ্ছে, পেনশন নিচ্ছে তারপর আরও চাই।’এদিন মমতা দাবি করেন, ষষ্ঠ পে কমিশন অনুযায়ী এরিয়ার দেওয়া হয়েছে। ১০৬ শতাংশ ডিএ দেওয়া হয়েছে বলেও জানান মুখ্যমন্ত্রী।

'পেনশন-বেতন নিচ্ছ, আর কী চাই?' ফের ডিএ আন্দোলনকারীদের তোপ মমতার

শুধু তাই নয়, এদিন ধরনামঞ্চ থেকে ডিএ আন্দোলনকারীদের পাশাপাশি বামেদেরও কটাক্ষ করতে ছাড়েননি মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “চিরকুট ধারি পার্টি একটা। ৫৫-৬০ হাজার টাকা পেনশন পায় এখনও কর্মীরা। আমি তো একটাকেও তাড়াইনি। সব এখনও বিভিন্ন দপ্তরে বসে আছে। ওরাই কাগজ পত্র এদিক ওদিক করছে।” এদিন মুখ্যমন্ত্রী জানিয়েছেন, তিনি কো-অর্ডিনেশন কমিটিকে নির্দেশ দিয়েছেন সব কাগজ বের করার। তা খতিয়ে দেখা হবে। তবে ডিএ আন্দোলনকারীদের উদ্দেশে মমতার এই মন্তব্য নিয়ে তীব্র সমালোচনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

'পেনশন-বেতন নিচ্ছ, আর কী চাই?' ফের ডিএ আন্দোলনকারীদের তোপ মমতার

যৌথ সংগ্রামী মঞ্চের আহ্বায়ক ভাস্কর ঘোষ জানিয়েছেন, “আমাদের আন্দোলনের তীব্রতা দেখে ওনার মাথার ঠিক নেই। তাই যা খুশি তাই বলছেন। সুপারিশে কাদের চাকরি হয়েছে সেটা সবাই দেখতে পাচ্ছেন।” মুখ্যমন্ত্রীর চিকিৎসার প্রয়োজন বলেও দাবি করেন তিনি।

Most Popular

error: Content is protected !!