Tuesday, April 16, 2024
spot_img
Homeরাজ্য'কারও শেখানো বুলি বলি না', শুভেন্দুর অভিযোগ খারিজ পার্থর

‘কারও শেখানো বুলি বলি না’, শুভেন্দুর অভিযোগ খারিজ পার্থর

স্টাফ রিপোর্টার : তাঁকে কেউ কোনও কথা বলার জন্য শিখিয়ে দেয়নি। নিজের রাজনৈতিক প্রজ্ঞাতেই যা বলার বলেছেন তিনি। আদালতে পেশের সময় শুভেন্দু অধিকারীর অভিযোগ অস্বীকার করে এমনই দাবি করলেন জেলবন্দি রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।গত ২৩ মার্চ আদালতে পেশের সময় সিপিএম নেতা সুজন চক্রবর্তী ও বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে বেআইনিভাবে নিয়োগ দেওয়ার অভিযোগ করেন পার্থ। ঘটনাচক্রে সুজন, শুভেন্দুর বিরুদ্ধে পার্থ অভিযোগ করার ২০ মিনিট আগে প্রায় একই কথা লিখে টুইট করেন তৃণমূলের এক মুখপাত্র।

'কারও শেখানো বুলি বলি না', শুভেন্দুর অভিযোগ খারিজ পার্থর

এর পর সাংবাদিক বৈঠকে শুভেন্দুদাবি করেন, আগের রাতে প্রেসিডেন্সি জেলের জেলারের ঘরে পার্থ চট্টোপাধ্যায়কে সব শিখিয়ে দেওয়া হয়েছে।বৃহস্পতিবার এমন বক্তব্যের জবাব দিলেন পার্থ।এদিন আলিপুর আদালতে তোলা হয়েছিল পার্থকে। সেখান থেকে বেরিয়ে আসার সময় সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হন তিনি। শুভেন্দুর অভিযোগ প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হয়। পার্থ বলেন, ‘‘অসত্য ভাষণের কোনও উত্তর আমি দিই না।

'কারও শেখানো বুলি বলি না', শুভেন্দুর অভিযোগ খারিজ পার্থর

এই ধরনের কথা অসত্য, বাস্তববিহীন এবং কোনও তথ্যনির্ভর নয়। আমি যা জীবনে করি, বিরোধী দলনেতা তা ভাল করেই জানেন। আমার বিদ্যা, বুদ্ধি এবং রাজনৈতিক প্রজ্ঞা থেকেই আমি কথা বলি। আমাকে কেউ শিখিয়ে দেয় না। এই ধরনের মন্তব্য আমি অন্তত ওঁর কাছ থেকে প্রত্যাশা করি না।’’ মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আস্থা প্রকাশ করে তিনি বলেন, ‘কেন্দ্রীয় বঞ্চনার বিরুদ্ধে মমতা বন্দ্যোপাধ্যায়ের লড়াই চিরকালই ছিল,

'কারও শেখানো বুলি বলি না', শুভেন্দুর অভিযোগ খারিজ পার্থর

এবং আমার স্থির বিশ্বাস যে মমতা বন্দ্যোপাধ্যায় শুধুমাত্র ধরনা নয়, তিনি বাংলার হয়ে সুদীর্ঘদিন লড়াই করা একজন সংগ্রামী নেত্রী। তিনি বাংলার ভাগ্য দেখবেন, বাংলার উন্নয়ন দেখবেন, বাংলার প্রাপ্য অর্থ তিনি আদায় করেই ছাড়বেন’।

Most Popular