Monday, April 15, 2024
spot_img
Homeরাজ্যডিএ আন্দোলনকারীকে মারধরের অভিযোগ

ডিএ আন্দোলনকারীকে মারধরের অভিযোগ

স্টাফ রিপোর্টার : মহার্ঘভাতা (ডিএ)-র দাবিতে ধর্না মঞ্চে যোগ দেওয়া হুগলির এক শিক্ষক এবং তাঁর দিদিকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের ছাত্রযুব কর্মীদের বিরুদ্ধে। আক্রান্ত শিক্ষকের নাম মিন্টু পাইক। তিনি হুগলি জেলার একটি হাই স্কুলের ভূগোলের শিক্ষক। বুধবার দিদিকে নিয়ে ডিএ-র ধর্না মঞ্চে যোগ দিতে এসেছিলেন মিন্টু। সেখানেই তাঁকে এবং তাঁর দিদিকে মারধর করা হয় বলে অভিযোগ।

ডিএ আন্দোলনকারীকে মারধরের অভিযোগ

সংগ্রামী যৌথ মঞ্চের অবশ্য অভিযোগ, ধর্না মঞ্চ থেকে শৌচালয়ের দিকে গিয়েছিলেন মিন্টু। সঙ্গে তাঁর দিদিও ছিলেন। সে সময় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় যোগ দিতে মিছিল করে আসছিলেন তৃণমূলের ছাত্রযুবর একটি দল। অভিযোগ, মন্টুর কাছে ডিএ-র ধর্না মঞ্চের ব্যাজ দেখে প্রায় জনা পনেরো-কুড়ি তৃণমূলের ছাত্রযুব কর্মী তাঁদের দিকে তেড়ে আসেন। এর পর তাঁদের মিন্টু এবং তাঁর দিদিকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে মারধর করা হয় বলে অভিযোগ

ডিএ আন্দোলনকারীকে মারধরের অভিযোগ

।এই ঘটনায় সংগ্রামী যৌথ মঞ্চের তরফে পুলিশের বিরুদ্ধেও অসহযোগিতার অভিযোগ আনা হয়েছে। অভিযোগ উঠেছে, আক্রান্তদের নিয়ে গান্ধীমূর্তির মুখে অনেক ক্ষণ দাঁড়িয়ে থাকলেও পুলিশ অ্যাম্বুলেন্স নিয়ে যেতে সাহায্য করেনি।যদিও উত্তর কলকাতার তৃণমূল যুবনেতৃত্বের দাবি, এমন কোনও ঘটনা ঘটেনি। সংযত ভাবে তাঁদের কর্মীরা সভায় অংশ নিয়েছেন। কাউকে মারধরের ঘটনা ঘটেনি।

Most Popular