Monday, April 15, 2024
spot_img
Homeরাজনীতি২ লক্ষ টাকার সম্পত্তি হয়েও ২২ লাখি গাড়ি কী করে? শতরূপকে খোঁচা...

২ লক্ষ টাকার সম্পত্তি হয়েও ২২ লাখি গাড়ি কী করে? শতরূপকে খোঁচা কুণালের

স্টাফ রিপোর্টার : নিয়োগ দুর্নীতি নিয়ে রাজ্য রাজনীতির উত্তপ্ত পরিস্থিতির মধ্যে সিপিএমের আমলে দুর্নীতি নিয়ে সরব শাসকদল। এবার তাদের নিশানায় সিপিএমের তরুণ নেতা শতরূপ ঘোষ।সিপিএম নেতা শতরূপ ঘোষের সম্পত্তির হিসাব নিয়ে প্রশ্ন তুললেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। কুণাল টুইটে জানিয়েছেন, সম্প্রতি প্রায় ২২ লাখ টাকা খরচ করে একটি গাড়ি কিনেছেন শতরূপ। এক লপ্তেই সেই গাড়ির দাম মিটিয়েছেন তিনি। নথি প্রকাশ করে শতরূপের গাড়ি কেনার প্রমাণও দিয়েছেন কুণাল।

২ লক্ষ টাকার সম্পত্তি হয়েও ২২ লাখি গাড়ি কী করে? শতরূপকে খোঁচা কুণালের

তাঁর প্রশ্ন, নির্বাচনী হলফনামায় যাঁর সম্পত্তি ২ লক্ষ টাকা, পার্টির সেই হোলটাইমার এত দামি গাড়ি চড়লে লোককে মুখ দেখাবেন কীভাবে? এ বিষয়ে বিশদে জানার জন্য তৃণমূলের মুখপাত্র তথা দলের যুব সংগঠনের সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় পালের সঙ্গে যোগাযোগ করার পরামর্শও দিয়েছেন কুণাল।এদিকে আলিমুদ্দিন স্ট্রিট থেকে সাংবাদিক সম্মেলন করে তৃণমূলের প্রশ্নের জবাব দিয়েছেন সিপিএম নেতা শতরূপ ঘোষ। প্রকাশ্যে আনলেন এই টাকার উৎসও।তিনি জানান, গাড়ি কেনা হয়েছে তাঁর নামে।

২ লক্ষ টাকার সম্পত্তি হয়েও ২২ লাখি গাড়ি কী করে? শতরূপকে খোঁচা কুণালের

কিন্তু ওই গাড়ির দাম দিয়েছেন তাঁর বাবা শিবনাথ ঘোষ। সিংহভাগ খরচই করা হয়েছে চেকের মাধ্যমে। কিছু টাকা নগদেও দেওয়া হয়েছে। সাংবাদিকদের সামনে খরচের রসিদ দেখিয়ে পুঙ্খানুপুঙ্খ হিসাব প্রকাশ করেছেন সিপিএম নেতা। কবে, কোন ব্যাঙ্ক থেকে কত টাকা খরচ করা হয়েছে, তা-ও জানিয়েছেন। হিসাব দিয়েছেন বাবার ফিক্সড ডিপোজ়িটে সঞ্চিত অর্থেরও।শতরূপের বক্তব্য, এর পরেও গাড়ির খরচের বিষয়ে কোনও অনিয়ম চোখে পড়লে শাসকদল আইনি পদক্ষেপ করতেই পারে। তিনি কার টাকায় গাড়ি কিনবেন, তা তৃণমূল ঠিক করে দিতে পারে না।

Most Popular