Saturday, April 13, 2024
spot_img
Homeজেলাদুর্বাচটিতে তৃণমূল ছেড়ে কয়েকটি পরিবার কংগ্রেস ও সিপিএমে যোগ

দুর্বাচটিতে তৃণমূল ছেড়ে কয়েকটি পরিবার কংগ্রেস ও সিপিএমে যোগ

বিশ্ব সমাচার, পাথরপ্রতিমা: সোমবার তৃণমূল ছেড়ে কংগ্রেস এবং সিপিআইএমে যোগ দিয়েছে বেশ কয়েকটি পরিবার। এদিন দুর্বাচটি গ্রাম পঞ্চায়েতের চিন্তামণিপুর মৌজার ৭১ নম্বর বুথে কংগ্রেস এবং সিপিআইএম জোটের কর্মিসভা হয়েছিল। ওই সভায় মানস গিরির নেতৃত্বে বেশ কয়েকটি পরিবার তৃণমূল কংগ্রেস ছেড়ে জোটে যোগ দিয়েছে বলে জোটের নেতৃত্ব জানান। যোগদানকারীদের হাতে উভয় দলের পতাকা তুলে দেন কংগ্রেসের পক্ষ থেকে শুকদেব বেরা এবং সিপিআইএমের পক্ষ থেকে দীনেশচন্দ্র পাহাড়ি।

দুর্বাচটিতে তৃণমূল ছেড়ে কয়েকটি পরিবার কংগ্রেস ও সিপিএমে যোগ

মানস গিরি জানান, নিম্নস্তর থেকে রাজ্যস্তর পর্যন্ত তৃণমূল কংগ্রেসের দুর্নীতির প্রতিবাদে আমরা জোটে যোগ দিয়েছি সাধারণ মানুষের স্বার্থে। এ বিষয়ে কংগ্রেসের আঞ্চলিক সভাপতি এবং দুর্বাচটি গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান শুকদেব বেরা এবং সিপিআইএমের দুর্বাচটি আঞ্চলিক শাখা সম্পাদক দীনেশচন্দ্র পাহাড়ি জানান, তৃণমূল কংগ্রেসের উন্নয়নের ভাঁওতাবাজি এবং দুর্নীতির বিরুদ্ধে সাধারণ মানুষ সরব হয়েছেন। তাই এদিন তৃণমূল ছেড়ে কয়েকটি পরিবার কংগ্রেস এবং সিপিএমে যোগ দিয়েছেন।

দুর্বাচটিতে তৃণমূল ছেড়ে কয়েকটি পরিবার কংগ্রেস ও সিপিএমে যোগ

এ বিষয়ে দুর্বাচটি গ্রাম পঞ্চায়েতের আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের সম্পাদক অরূপকুমার বারুই জানান, সিপিএম ৩৪ বছর মিথ্যা ও প্রবাঞ্চনার মধ্য দিয়ে উঠে এসেছে। এখন ওদের দেওয়ালে পিঠ ঠেকে গেছে। বুথে বুথে কর্মী, সমর্থক খুঁজে পাচ্ছে না। জোট ছাড়া তারা বাঁচতে পারবে না। নিজেদের অস্তিত্বকে টিকিয়ে রাখার জন্য কংগ্রেস এবং সিপিএম জোট তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপপ্রচার করছে বলে জানান অরূপবাবু।

Most Popular