Friday, May 24, 2024
spot_img
spot_img
Homeজেলাহাসপাতালে বসে উচ্চ মাধ্যমিকের শেষ পরীক্ষা দিলেন ঝড়খালির শুক্লা

হাসপাতালে বসে উচ্চ মাধ্যমিকের শেষ পরীক্ষা দিলেন ঝড়খালির শুক্লা

বান্টি মুখার্জি, ক্যানিং: সোমবাৱ ছিল উচ্চমাধ্যমিক পরীক্ষার শেষদিন। এদিন ভূগোল পরীক্ষা ছিল। অসুস্থ এক পরীক্ষার্থী হাসপাতালেই পরীক্ষা দিলেন। জানা গিয়েছে, সুন্দরবনের ঝড়খালি উপকূল থানার অন্তর্গত হেড়োভাঙ্গা বিদ্যাসাগর বিদ্যামন্দিরের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী শুক্লা মণ্ডল। তাঁর পরীক্ষা কেন্দ্র ছিল নফরগঞ্জ বৈদ্যনাথ বিদ্যাপীঠ। শুরু থেকেই ঠিকঠাক পরীক্ষা দিচ্ছিলেন ওই পরীক্ষার্থী।

হাসপাতালে বসে উচ্চ মাধ্যমিকের শেষ পরীক্ষা দিলেন ঝড়খালির শুক্লা

এডুকেশান বিষয়ের পরীক্ষার দিন আচমকা অসুস্থ হয়ে পড়ে। বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের উদ্যোগে সেই মুহূর্তে স্থানীয় এক চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে সুস্থবোধ করলে সেখানে পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয় স্কুল কর্তৃপক্ষের তরফে। মঙ্গলবার ভূগোল পরীক্ষার আগেই আবারও অসুস্থ হয়ে পড়ে ওই পরীক্ষার্থী। শ্বাসকষ্ট শুরু হওয়ায় ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি হয় শুক্লাকে।

হাসপাতালে বসে উচ্চ মাধ্যমিকের শেষ পরীক্ষা দিলেন ঝড়খালির শুক্লা

অন্যদিকে, অসুস্থ পরীক্ষার্থী যাতে পরীক্ষা দিতে পারেন, তার জন্য আগাম প্রস্তুতি নিয়ে রেখেছিলেন স্কুল কর্তৃপক্ষ। মঙ্গলবার শুক্লা পরীক্ষা দিতে চাইলে স্কুল কর্তৃপক্ষ ক্যানিং মহকুমা হাসপাতালেই সেই ব্যবস্থা করেন।
শিক্ষক সন্দীপ নাইয়া জানিয়েছেন, শুক্লা শারীরিক অসুস্থার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি হয়। পরীক্ষা দিতে চাইলে তার পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয়।

Most Popular

error: Content is protected !!