Thursday, April 25, 2024
spot_img
Homeজেলাজমি বিবাদের জেরে বড় ভাইয়ের বাড়িতে আগুন লাগানোর অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে

জমি বিবাদের জেরে বড় ভাইয়ের বাড়িতে আগুন লাগানোর অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে

অমিত মণ্ডল, ফ্রেজারগঞ্জ: জমি সংক্রান্ত বিবাদের জেরে বড় ভাইয়ের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল ছোট ভাইয়ের বিরুদ্ধে। বৃহস্পতিবার ভোররাতে দক্ষিণ ২৪ পরগনার ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার শিবপুর এলাকায় মিঠুন মণ্ডল নামে এক ব্যক্তির বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল তার ছোট ভাইয়ের বিরুদ্ধে। মিঠুন তাঁর স্ত্রী এবং দুই ছেলেমেয়েকে নিয়ে বাড়িতে শুয়েছিলেন। ভোররাত নাগাদ তিনি দেখেন, তাঁর বাড়ির খড়ের ছাউনিতে আগুন জ্বলছে।

জমি বিবাদের জেরে বড় ভাইয়ের বাড়িতে আগুন লাগানোর অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে

সঙ্গে সঙ্গে সকলেই বাড়ির বাইরে বেরিয়ে আসেন। গোটা ঘর তখন জ্বলছে। তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। ঘণ্টাতিনেকের চেষ্টায় অবশেষে আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে পুরো বাড়িটাই আগুনের লেলিহান শিখায় ভস্মীভূত হয়ে গিয়েছে। বাড়ির ভিতরে থাকা আসবাবপত্র থেকে শুরু করে সবকিছুই পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ।

জমি বিবাদের জেরে বড় ভাইয়ের বাড়িতে আগুন লাগানোর অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে

মিঠুন মণ্ডল জানান, তাঁর পরিবারকে মেরে ফেলার চক্রান্ত করছে তাঁর ছোট ভাই। দীর্ঘদিন ধরে জায়গা জমি সংক্রান্ত বিবাদের জেরে ব্যক্তিগত আক্রোশ মেটাতে গিয়ে তাঁদেরকে পুড়িয়ে মারার চক্রান্ত করা হয়েছে। এই ঘটনায় মিঠুন ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্ত শুরু করেছে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ।

Most Popular