খবররাজ্য

চিরকুটে চাকরি সুজনের স্ত্রীর! অভিযোগ তৃণমূলের, পাল্টা সিপিএম নেতা

স্টাফ রিপোর্টার : সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তীর স্ত্রী কোন পরীক্ষা দিয়ে কলেজে চাকরি পেয়েছিলেন? বৃহস্পতিবার এই প্রশ্ন তুলল তৃণমূল। একটি চিঠির প্রতিলিপি দেখিয়ে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ এই প্রশ্ন তোলেন। সুজনকে তৃণমূলের কুণালের প্রশ্ন, তাঁর স্ত্রী গড়িয়ার দীনবন্ধু অ্যান্ড্রুজ কলেজে কোন পরীক্ষা দিয়ে চাকরি পেয়েছিলেন? তিনি কি আদৌ কোনও পরীক্ষা দিয়েছিলেন, না কি চিরকুটের মাধ্যমেই তাঁর চাকরি হয়েছিল?

কী ছিল নিয়োগ প্রক্রিয়া? তৃণমূল মুখপাত্রের দাবি, চিরকুট দিয়ে যেমন সুজনের স্ত্রী চাকরির প্রাপ্তি স্বীকার করেছেন, ঠিক তেমনই চিরকুটের মাধ্যমে তাঁর চাকরিও হয়েছিল। কুণালের বক্তব্য, তৃণমূল ‘ব্যক্তি আক্রমণ’ সমর্থন করে না। কিন্তু যে ভাবে কয়েক জন বিরোধী নেতা টানা ব্যক্তি আক্রমণ করে যাচ্ছেন, তাতে রুচির বাইরে গিয়ে চিরকুট প্রকাশ্যে আনতে হচ্ছে। কুণালের কথায়, ‘‘যাঁরা কাদা ছুড়ছেন, তাঁরা কাচের ঘরে বসে ঢিল ছুড়ছেন।’’

তিনি জানিয়েছেন, সুজনের স্ত্রীর চাকরিতে নিয়োগ সংক্রান্ত অভিযোগ দলীয় ভাবে তাঁরা শিক্ষামন্ত্রী ব্রাত্যের কাছে পাঠানো হয়েছে। ব্রাত্য এ ব্যাপারে তদন্ত করবেন জানিয়েছেন বলেও দাবি কুণালের। প্রত্যাশিত ভাবেই তৃণমূলের তোলা সমস্ত অভিযোগই অস্বীকার করেছেন সিপিএম নেতা সুজন। তাঁর পাল্টা দাবি, বামফ্রন্ট আমলে নিয়োগে কোনও দুর্নীতি হয়নি!

Related Articles

Back to top button
error: Content is protected !!