Thursday, February 29, 2024
Homeরাজ্য১৫ কোটির মালিক অনুব্রতর হিসাবরক্ষক! দাবি ইডির

১৫ কোটির মালিক অনুব্রতর হিসাবরক্ষক! দাবি ইডির

স্টাফ রিপোর্টার : এবার জমি জটে জড়াল অনুব্রতর হিসাবরক্ষক মণীশ কোঠারি নামও।মণীশ কোঠারি ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছে ইডির হাতে। ইডি সূত্রে খবর, তিনি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে মুখও খুলেছেন। জানিয়েছেন অনেক তথ্যও।। কিন্তু, শুধুই কি অনুব্রতর হিসাবরক্ষক হিসেবেই কাজ করেছেন মণীশ? না কি অনুব্রতর গরু পাচারের টাকা লেনদেনের পাশাপাশি নিজেও পেয়েছিলেন মোটা টাকার ভাগ। এমন প্রশ্ন ইতিমধ্যেই উঠতে শুরু করেছে।

১৫ কোটির মালিক অনুব্রতর হিসাবরক্ষক! দাবি ইডির

কারণ, মণীশ কোঠারির সম্পত্তির পরিমাণ দেখলে চক্ষুচড়ক গাছ হতে পারেইডি সূত্রে খবর, শুধু অনুব্রতের সম্পত্তির হিসাব রাখাই নয়, নেতার সংস্পর্শে এসে নিজের সম্পত্তিও বাড়িয়ে নিয়েছেন মণীশ। এবং সেটা অবৈধ ভাবে।ইডি সূত্রে খবর, ২০১৬ সাল থেকে ২০২২ সাল, এই ৬ বছরে বোলপুরের বুকে আনুমনিক ১৫ কোটি টাকার জমি কিনেছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি কেষ্টর হিসাবরক্ষক। রূপপুর মৌজা, গোপালনগর, কঙ্কালীতলা, দারোকানাথপুর, সুরুল-সহ বোলপুরের প্রায় সব মৌজাতেই মণীশের জমি রয়েছে বলে খবর।

১৫ কোটির মালিক অনুব্রতর হিসাবরক্ষক! দাবি ইডির

ইডি সূত্রের খবর, ওই সব সম্পত্তির আনুমানিক বাজারমূল্য ১৫ কোটি টাকা। শুধুই কি অনুব্রতের হিসাবরক্ষক হয়ে কাজ করে এত টাকা উপার্জন করেছেন তিনি? না কি গরু পাচারের টাকা লেনদেনের পাশাপাশি তার ভাগ মণীশও পেয়েছেন? এই সব প্রশ্নের উত্তর খুঁজছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

Most Popular

error: Content is protected !!