Thursday, April 25, 2024
spot_img
Homeজেলাসোনারপুরে গরু পাচারের সময় ইনোভার ধাক্কা ল্যাম্পপোস্টে

সোনারপুরে গরু পাচারের সময় ইনোভার ধাক্কা ল্যাম্পপোস্টে

প্রদীপকুমার সিংহ, সোনারপুর: ইনোভা গাড়িতে করে গরু পাচার হচ্ছিল বলে অভিযোগ। পুলিশ ধাওয়া করতেই লাইটপোস্টে ধাক্কা মারে গাড়িটি। আহত অবস্থায় রফিক খান নামে গাড়িচালককে উদ্ধার করে সুভাষগ্রাম গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়িতে থাকা আরও দু’জন পলাতক বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে একটি ইনোভা গাড়ি সোনারপুর মোড় থেকে রাজপুরের দিকে যাচ্ছিল।

সোনারপুরে গরু পাচারের সময় ইনোভার ধাক্কা ল্যাম্পপোস্টে

সোনারপুর থানার পিসি পার্টির সন্দেহ হওয়ায় গাড়িটিকে ধাওয়া করে। সোনারপুরের বারেন্দ্রপাড়া শনি মন্দিরের কাছে একটি ইলেকট্রিক পোস্টে ইনোভা গাড়িটি ধাক্কা মারে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইনোভা গাড়ির পিছনের সিট খুলে গরু পাচারের কাজ করা হত। গাড়িটিতে মোট তিনটি গরু ছিল। দুর্ঘটনায় একটি গরু মারা গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর। বাকি দু’টি গরুকে উদ্ধার করা হয়েছে। যাতে দেখে সন্দেহ না হয়, তার জন্য ইনোভা গাড়ি করে গরু পাচারের কাজ করা হচ্ছিল বলে মনে করছে পুলিশ।

সোনারপুরে গরু পাচারের সময় ইনোভার ধাক্কা ল্যাম্পপোস্টে

এই বিষয়ে বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা জানান, ঘটনার তদন্ত করছে পুলিশ। গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। গরুগুলিকে উদ্ধার করা হয়েছে। মালিকের খোঁজ করা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। পুলিশ আরও দু’জনের খোঁজে তল্লাশি শুরু করেছে।

Most Popular