Friday, May 24, 2024
spot_img
spot_img
HomeUncategorizedদিল্লি ক্যাপিটালসে ফিরলেন সৌরভ

দিল্লি ক্যাপিটালসে ফিরলেন সৌরভ

সংবাদ সংস্থা : ফের আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসে ফিরলেন সৌরভ। দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট পদে সৌরভকে নিয়োগ করেছে দিল্লি। ২০২২ সালের অক্টোবরে সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআইয়ের সভাপতি পদ থেকে এক প্রকার সরে যেতে বাধ্য হন। তার পর থেকে তাঁকে আর কোনও প্রশাসনিক পদে দেখা যায়নি। এবারের আইপিএল দিয়ে ক্রিকেটে প্রত্যাবর্তন হচ্ছে তাঁর। নতুন দায়িত্বে ডব্লিউপিএল, এসএ২০, আইএলটি২০ এবং আইপিএল-সহ দিল্লির ফ্র্যাঞ্চাইজিটির সব ক’টি দলের দায়িত্ব থাকছে সৌরভের কাঁধে।

দিল্লি ক্যাপিটালসে ফিরলেন সৌরভ

এর আগে ২০১৯ সালে দিল্লি ক্যাপিটালসের মেন্টর হিসেবে কাজ করেছেন প্রাক্তন অধিনায়ক। ২০১৯ সালে দিল্লি ক্যাপিটালসের পরামর্শদাতা ছিলেন সৌরভ। সে বার শ্রেয়স আইয়ারের নেতৃত্বে দিল্লি প্লে অফে উঠেছিল। সিএবি সভাপতি থাকাকালীন দিল্লির মেন্টর হিসেবে যোগ দিয়েছিলেন সৌরভ।পরবর্তীতে স্বার্থের সংঘাত তৈরি হয়েছিল। বোর্ডের গুরুত্বপূর্ণ পদে থাকা সত্ত্বেও কী করে তিনি মেন্টর হলেন, তা নিয়ে কথা ওঠে। পরিস্থিতি জটিল হওয়ার আগেই সৌরভ দিল্লি ক্যাপিটালসের পদ ছাড়েন।

দিল্লি ক্যাপিটালসে ফিরলেন সৌরভ

ফের একবার দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএলে ফিরতে পেরে উচ্ছ্বসিত সৌরভ বলেন, “দিল্লি ক্যাপিটালসে ফিরতে পেরে আমি উচ্ছ্বসিত। ফ্র্যাঞ্চাইজির মহিলা টিম এবং প্রিটোরিয়া ক্যাপিটালসের সঙ্গে বিগত কয়েক মাস ধরে আমার কাজ খুব ভালো চলছে। আসন্ন আইপিএলের জন্য মুখিয়ে রয়েছি। আমি দিল্লি ক্যাপিটালসের সঙ্গে থাকাকালীন টিম শেষবার খুব ভালো পারফর্ম করেছিল। আগামী কয়েকটা মাস দলের সঙ্গে সময়টা দারুণ কাটবে।”

Most Popular

error: Content is protected !!