Friday, May 24, 2024
spot_img
spot_img
Homeরাজ্যডিএ আন্দোলনকারীদের ‘গণশত্রু’ তকমা দিলেন জয়প্রকাশ!

ডিএ আন্দোলনকারীদের ‘গণশত্রু’ তকমা দিলেন জয়প্রকাশ!

স্টাফ রিপোর্টার : বকেয়া ডিএ-র দাবিতে সরকারি কর্মীদের আন্দোলনে গত কয়েকদিন ধরেই রাজ্য-রাজনীতি তোলপাড়। এবার এই আন্দোলনকারীদের সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্য তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি তথা মুখপাত্র জয়প্রকাশ মজুমদার। বৃহস্পতিবার বসিরহাটে দলীয় কর্মীসভা থেকে ডিএ আন্দোলনকারীদের ‘গণশত্রু’ তকমা দিলেন তিনি।জয়প্রকাশ মজুমদার বলেন, “মূল্যবৃদ্ধি হলে অর্থ চাইতে পারে। মূল্যবৃদ্ধির জেরে কেবলমাত্র সরকারি কর্মীরা নয়, শ্রমজীবী খেটে খাওয়া সাধারণ মানুষও ভুক্তভোগী হচ্ছে।

ডিএ আন্দোলনকারীদের ‘গণশত্রু’ তকমা দিলেন জয়প্রকাশ!

আন্দোলনকারীরা চাকরিতে ঢোকার সময় শপথ করেন মানুষের পরিষেবা দেবেন। আর সেই পরিষেবা বন্ধ করে সাধারণ খেটে খাওয়া মানুষের সব পরিষেবা থেকে বঞ্চিত করে অতিরিক্ত অর্থের লোভে রাস্তায় নেমেছে।” তবে সিপিএমের প্ররোচনাতেই এঁরা রাস্তায় নেমেছেন বলেও কটাক্ষ করেন তিনি।এ প্রসঙ্গে সরাসরি নাম করে আইনজীবী তথা সিপিএম নেতা বিকাশ রঞ্জন ভট্টাচার্যকেও একহাত নিয়েছেন জয়প্রকাশ মজুমদার। তিনি বলেন, “সিপিএমের প্ররোচনায় বিকাশ রঞ্জন ভট্টাচার্য ডিএ মামলা করিয়েছেন। সেই মামলা কোর্টের বিচারাধীন।

ডিএ আন্দোলনকারীদের ‘গণশত্রু’ তকমা দিলেন জয়প্রকাশ!

তাদেরকে আবার রাস্তায় নামিয়ে দিয়েছেন অতিরিক্ত টাকা নেওয়ার জন্য। এরা যে অমানবিক কাজ করছে তা সাধারণ মানুষ বুঝতে পারছে। আন্দোলনকারীরা মানুষের পরিষেবা থেকে বঞ্চিত করে তারা অবরোধ ও বিক্ষোভ এমনকি বনধের পথে হেটেছে। পাবলিক সার্ভেন্ট বলে পরিচিত তাঁরা বনধের দিন হয়ে যাচ্ছেন পাবলিক-এনিমি, গণশত্রু। যে মানুষের কাজ আমরা করব না। মূল্যবৃদ্ধি হয়ে থাকলে যে সরকারি কর্মচারী নয়, তিনিও তো ভোগান্তির শিকার হচ্ছেন।”

Most Popular

error: Content is protected !!