Saturday, March 2, 2024
Homeজেলাক্যানিংয়ে অস্ত্র কারখানার হদিশ, উদ্ধার বহু আগ্নেয়াস্ত্র, ধৃত ব্যবসায়ী

ক্যানিংয়ে অস্ত্র কারখানার হদিশ, উদ্ধার বহু আগ্নেয়াস্ত্র, ধৃত ব্যবসায়ী

বান্টি মুখার্জি, ক্যানিং: সামনে পঞ্চায়েত নির্বাচন। তার আগেই পুলিশ প্রশাসনের চোখে ধূলো দিয়ে রীতিমতো বেআইনি অস্ত্র তৈরির কারখানা খুলে ব্যবসা ফেঁদে বসেছিল বছর আশির এক বৃদ্ধ। তবে পঞ্চায়েত নির্বাচনের আগেই বড়সড় সাফল্য পেল ক্যানিং থানার পুলিশ। পুলিশের জালে ধরা পড়ল বেআইনি আগ্নেয়াস্ত্র ব্যবসায়ী। ধৃতের নাম হৃষিকেশ মণ্ডল। ধৃতের বাড়ি ক্যানিং থানার অন্তর্গত হাটপুকুরিয়া পঞ্চায়েতের বালুইঝাকা গ্রামে।

ক্যানিংয়ে অস্ত্র কারখানার হদিশ, উদ্ধার বহু আগ্নেয়াস্ত্র, ধৃত ব্যবসায়ী

এমন ঘটনা চাউর হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে ক্যানিং থানার বিশাল পুলিশ বাহিনী বালুইঝাকা গ্রামে চিরুনি তল্লাশি অভিযান চালায়। পুলিশ জানতে পারে, হৃষিকেশ মণ্ডল নামে জনৈক ব্যক্তি বেআইনি আগ্নেয়াস্ত্রের কারখানা খুলে রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে। রাতের অন্ধকারে ধরা পড়ে অস্ত্র কারখানার মালিক হৃষিকেশ। ধৃতের কারখানা থেকে দু’টি ছোট বন্দুক, দু’টি বড় বন্দুক, একটি এয়ারগান, চার রাউন্ড ১২ বোরের কার্তুজ সহ আগ্নেয়াস্ত্র তৈরির প্রচুর সরঞ্জাম উদ্ধার হয়েছে।

ক্যানিংয়ে অস্ত্র কারখানার হদিশ, উদ্ধার বহু আগ্নেয়াস্ত্র, ধৃত ব্যবসায়ী

ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইনের একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ধৃত ব্যক্তি কোথা থেকে আগ্নেয়াস্ত্র ও আগ্নেয়াস্ত্র তৈরির সরঞ্জাম কিনতো এবং কোথায় কোথায় বেআইনি আগ্নয়াস্ত্র বিক্রি করতো, কারা অস্ত্রের বরাত দিত এবং ঘটনায় আর কেউ জড়িত রয়েছে কি না, সে বিষয়ে ধৃতকে জিঞ্জাসাবাদ করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Most Popular

error: Content is protected !!