Saturday, March 2, 2024
Homeজেলাঅমিত সাহাকে নিয়ে ডায়মন্ডহারবার শহর জুড়ে পোস্টার

অমিত সাহাকে নিয়ে ডায়মন্ডহারবার শহর জুড়ে পোস্টার

রাজকুমার সূত্রধর
হাইকোর্টের নির্দেশে ঘুরপথে নিয়োগের বিষয়টি প্রমাণিত হওয়ায় স্কুলের চাকরি গিয়েছে ডায়মন্ডহারবার টাউন তৃণমূল যুব সভাপতি অমিত সাহার। তারপর থেকে তাঁকে আর দেখা যাচ্ছে না। তার অদর্শনে ভয়ঙ্কর সমস্যায় পড়েছেন ডায়মন্ডহারবার পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা। কারণ ওয়ার্ডের নানারকম কাজে তাদের কাউন্সিলারের দরকার। প্রসঙ্গত এই ওয়ার্ডের কাউন্সিলর হলেন অমিত সাহা। প্রতিদিন তার বাড়ি ও দলীয় কার্যালয়ে গিয়ে ফিরে আসছেন মানুষ। কিন্ত তার দেখা নাই।

অমিত সাহাকে নিয়ে ডায়মন্ডহারবার শহর জুড়ে পোস্টার

এতে তিতিবিরক্ত হয়ে এবার সুধীজনেরা অমিত সাহার নামে শহর জুড়ে পোস্টার দিল। বৃহস্পতিবার সেই সব নানা অভিযোগ নিয়ে লেখা পোস্টারে ভরে গিয়েছে পুর শহরের দেওয়াল। অমিতের চাপ দাড়ির ছবি দিয়ে তার পাশে লেখা ১৩ নম্বর ওয়ার্ডবাসীকে অন্ধকারে রেখে ওয়ার্ডের বহু সমস্যার সমাধান না করে পালিয়ে বেড়াচ্ছ কেন? তৃণমূল যুব সভাপতি ও ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অমিত সাহা জবাব দাও।

অমিত সাহাকে নিয়ে ডায়মন্ডহারবার শহর জুড়ে পোস্টার

কোনও পোস্টারে লেখা হয়েছে ডায়মন্ডহারবার এর বিভিন্ন জায়গাতে বে আইনি ভাবে জমি দখল করে , ভয় দেখিয়ে লক্ষ লক্ষ টাকা তোলা তুলে আত্মসাৎ করলে কেন? টাউন তৃণমূল যুব সভাপতি ও কাউন্সিলর অমিত সাহা জবাব দাও। এর নীচে লেখা শিক্ষিত সচেতন নাগরিক বৃন্দ ডায়মন্ডহারবার। এ নিয়ে দলের ভিতর অস্বস্তিতে পড়েছেন অনেক নেতা ও কাউন্সিলর রা।

অমিত সাহাকে নিয়ে ডায়মন্ডহারবার শহর জুড়ে পোস্টার

কিন্ত তাঁদের ভিতর কেউ কেউ মনে করছেন যে এটা কর্ম অনুসারে ফল হয়েছে। ফলে এতে দলের কোনও ক্ষতি হবে না। ব্যক্তিগত ভাবে অমিত সাহা এর দায়ভার নেবেন। বিরোধী দল অবশ্য এ নিয়ে সোচ্চার হয়েছেন।

Most Popular

error: Content is protected !!