Friday, March 1, 2024
Homeরাজ্য'সব টাকা আমার, ফেরত দেব না', দ্বিতীয়বার হাজিরা দিলেন বনি

‘সব টাকা আমার, ফেরত দেব না’, দ্বিতীয়বার হাজিরা দিলেন বনি

স্টাফ রিপোর্টার : দ্বিতীয়বার ইডি দফতরে হাজিরা দিলেন টলিউড অভিনেতা বনি সেনগুপ্ত। মঙ্গলবার তাঁকে দ্বিতীয়বার তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী গোয়েন্দা সংস্থা। সেই মতো এদিন দুপুর ১২টা নাগাদ সিজিও কমপ্লেক্সে হাজিরা দেন অভিনেতা। গতবারের জিজ্ঞাসাবাদের সময় ইডি আধিকারিকরা জানতে পেরেছিলেন, নিয়োগ দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষের টাকায় বনি কিনেছিলেন গাড়ি।

'সব টাকা আমার, ফেরত দেব না', দ্বিতীয়বার হাজিরা দিলেন বনি

সেই সংক্রান্ত যাবতীয় তথ্য ও টাকা লেনদেনের নথি আনতে বলা হয়েছিল তাঁকে। সেই সকল নথি নিয়ে এ দিন হাজিরা দেন বনি। আড়াই ঘণ্টা পর সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বনি। বিস্তারিত না জানালেও এদিন বনি বলেন, “আমার কাছে গাড়ি ও এসএসসি দুর্নীতি মামলায় ধৃত কুন্তল ঘোষের সঙ্গে লেনদেনের তথ্য চেয়েছিল ইডি। আমার কাছে যা ছিল সব এনেছি। ইডিকে দিয়ে গেলাম। আশা করি আমাকে আর আসতে হবে না।আমায় আর এ ভাবে হেনস্থা করবেন না।

'সব টাকা আমার, ফেরত দেব না', দ্বিতীয়বার হাজিরা দিলেন বনি

তবে কী কী তথ্য জমা দিয়েছি সেটা বলা যাবে না। এবার যা বলার ইডি বলবে।” অভিযোগ, কুন্তলের কাছ থেকে ৪০ লক্ষ টাকা নিয়ে বিলাসবহুল ল্যান্ড রোভার গাড়ি কেনেন তিনি। পরে যদিও সেই গাড়ি বিক্রি করে দেন।সেই টাকা তিনি ফেরত দেবেন কি না, বিদেশযাত্রার অর্থ তাঁর কি না, এই প্রশ্নের জবাবে বনি বলেন, ‘‘আমি টাকা ফেরত দেব না। ওসব আমার টাকা। ওসব অন্য কারও না।’’

Most Popular

error: Content is protected !!