Friday, April 19, 2024
spot_img
Homeরাজ্যকুন্তলের টাকা উড়ত টলিপাড়ার অলিতে গলিতে! ইডি সূত্র

কুন্তলের টাকা উড়ত টলিপাড়ার অলিতে গলিতে! ইডি সূত্র

স্টাফ রিপোর্টার : অভিনেতা বনি সেনগুপ্তের বিরুদ্ধে কুন্তল ঘোষের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে। অভিনেতা বনি সেনগুপ্তের সঙ্গে বিপুল অঙ্কের টাকার লেনদেন হয়েছে কুন্তলের। শুধু বনি সেনগুপ্তই নয় টলিপাড়ার একািধক অভিনেত্রী এবং মডেলের সঙ্গেও কুন্তল ঘোষের আর্থিক লেনদেন হয়েছে।টলিউডে রমরমিয়ে কুন্তল ঘোষের টাকা কেটেছে বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। প্রথম দফায় ম্যারাথন জেরার পর আরো তথ্য পেতে আগামী মঙ্গলবার ফের তলব করা হয়েছে বনি সেনগুপ্তকে।

কুন্তলের টাকা উড়ত টলিপাড়ার অলিতে গলিতে! ইডি সূত্র

এরই মাঝে আবার বনি সেনগুপ্তের মা পিয়া সেনগুপ্তকে নিয়ে বিস্ফোরক তথ্য হাতে এসেছে ইডির। ইডি সূত্রে খবর, টলিউডের একাধিক অভিনেত্রীকে টাকা দিয়েছেন কুন্তল ঘোষ। এমনকী টলিপাড়ার সংগঠন ইম্পার নির্বাচনেও কুন্তল ঘোষ কোটি কোটি টাকা ঢেলেছেন। এই সংগঠনের শীর্ষ পদে রয়েছেন বনির মা পিয়া সেনগুপ্ত। টলিপাড়ার এই সংগঠনটি নিয়ন্ত্রণ করে রাজ্যের এক মন্ত্রী।২০২১ সালে ইম্পার নির্বাচনে পিয়া সেনগুপ্তকে জেতাতে নাকি বিপুল টাকা খরচ করেছিলেন কুন্তল ঘোষ।

কুন্তলের টাকা উড়ত টলিপাড়ার অলিতে গলিতে! ইডি সূত্র

যদিও অভিনেতার মা সেই দাবি খারিজ করেছেন। তিনি বলেছেন এই সংগঠনের সদস্য বড় বড় প্রযোজক, পরিচালকরা। কুন্তল ঘোষ কোনও দিনই এই সংগঠনের সদস্য ছিলেন না। বনিকে দিয়ে সিনেমা করানোর কথা বলেছিলেন কুন্তল ঘোষ। সেসময় নাকি তাঁকে ইম্পার সদস্য পদ নিতে বলা হয়েছিল। তাতে তিনি রাজি হননি। একজন বাইরের লোক কীভাবে টাকা ব্যবহার করে নির্বাচন করাবেন সেটা নিয়ে পাল্টা প্রশ্ন তুলেছেন বনি সেনগুপ্তর মা। তাঁর বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করা হচ্ছে বলে দাবি করেছেন তিনি।

কুন্তলের টাকা উড়ত টলিপাড়ার অলিতে গলিতে! ইডি সূত্র

এদিকে বনি সেনগুপ্তের বান্ধবী কৌশানী কিন্তু বনি সেনগুপ্তের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পর্কে তিনি কিছু জানেন না বলেই মন্তব্য করেছেন। তিনি দাবি করেছেন বনি সেনগুপ্তের কাজ কর্ম সবটাই তাঁর মা দেখাশোনা করতেন, তাই বনি কার কাছ থেকে টাকা নিয়েছেন সেসব কিছু তিনি জানেন না। তবে তিনি কুন্তল ঘোষের কাছ থেকে একটি টাকাও নেননি বলে দাবি করেছেন।

Most Popular