Friday, March 29, 2024
Homeরাজ্য'অনশন তুলে নিন, তবে আন্দোলন নয়', ডিএ আন্দোলনকারীদের বার্তা শুভেন্দুর

‘অনশন তুলে নিন, তবে আন্দোলন নয়’, ডিএ আন্দোলনকারীদের বার্তা শুভেন্দুর

স্টাফ রিপোর্টার : ‘রাজ্যপালের আবেদন মেনে অনশন প্রত্যাহার করা হোক। কিন্তু আন্দোলন জারি রাখুন’। কেন্দ্রীয় হারে মহার্ঘ্য ভাতার দাবিতে আন্দোলনরত সরকারি কর্মচারীদের এমনই বার্তা দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রাজ্যপাল সি ভি আনন্দ বোসের তরফে শনিবার ট্যুইট করে মহার্ঘ্য ভাতার দাবিতে রাজ্য সরকারি কর্মচারীদের একাংশ যে আন্দোলন করছেন, তাতে উদ্বেগ প্রকাশ করে অনশন প্রত্যাহার করে নেওয়ার আবেদন জানানো হয়।

'অনশন তুলে নিন, তবে আন্দোলন নয়', ডিএ আন্দোলনকারীদের বার্তা শুভেন্দুর

আর এর কিছুক্ষণ পরেই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ট্যুইট করে বলেন, ”আন্দোলনকারীরা অনশন প্রত্যাহার করে নিন। কিন্তু আন্দোলন জারি রাখুন। রাজ্য সরকার যতদিন না পর্যন্ত আপনাদের সমস্ত দাবি পূরণ করছে, ততদিন আন্দোলন জারি রাখুন। তবে রাজ্যপালের সম্মান রক্ষার্থে আপনারা অনশন তুলে নিন।”

'অনশন তুলে নিন, তবে আন্দোলন নয়', ডিএ আন্দোলনকারীদের বার্তা শুভেন্দুর

সরকারি কর্মচারীদের যৌথ মঞ্চের ডাকে ধর্মঘটকে পূর্ণ সমর্থন জানানোর পাশাপাশি শহিদ মিনারে কেন্দ্রীয় হারে মহার্ঘ্য ভাতার দাবিতে সরকারি কর্মচারীদের একাংশ যে আন্দোলন করছেন, সেই মঞ্চেও যেতে দেখা গিয়েছে শুভেন্দু অধিকারীকে। এবার ট্যুইট করে অনশন আন্দোলন প্রত্যাহার করে নিলেও বকেয়া ডিএ- র দাবিতে সরকারি কর্মচারীদের আন্দোলন জারি রাখার বার্তা দিলেন শুভেন্দু।

Most Popular