Saturday, April 13, 2024
spot_img
Homeজেলাসম্পত্তি হাতাতে বাবা-মাকে কোপানোর অভিযোগ বাসন্তীতে, অস্বীকার ছেলের

সম্পত্তি হাতাতে বাবা-মাকে কোপানোর অভিযোগ বাসন্তীতে, অস্বীকার ছেলের

বান্টি মুখার্জি, ঝড়খালি: সম্পত্তি হাতিয়ে নেওয়ার জন্য জন্মদাতা বাবা-মাকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠলে সন্তানের বিরুদ্ধে। শুধু মারধর নয়, ধারালো অস্ত্র দিয়ে বাবাকে একাধিক কোপ মারার অভিযোগও উঠেছে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন অশ্বিনী গিরি ও তাঁর স্ত্রী সরস্বতী গিরি। বর্তমানে গুরুতর জখম ওই দম্পতি কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সম্পত্তি হাতাতে বাবা-মাকে কোপানোর অভিযোগ বাসন্তীতে, অস্বীকার ছেলের

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাসন্তী ব্লকের ঝড়খালি কোস্টাল থানার অন্তর্গত গফরগঞ্জ পঞ্চায়েতের বিরিঞ্চিবাড়ি গ্রামের বাসিন্দা অশ্বিনী গিরি। তাঁর দুই ছেলে ও দুই মেয়ে। মেয়ে ও ছেলেদের বিয়ে দিয়ে দিয়েছেন। অভিযোগ, বড় ছেলে বাপি গিরি বৃদ্ধ দম্পতির সমস্ত সম্পত্তি হাতিয়ে নেওয়ার চেষ্টা করে। বৃদ্ধ দম্পতি বড় ছেলের নামে সম্পত্তি না লিখে দেওয়ায় অত্যাচার শুরু করে বলে অভিযোগ। শনিবার সেই অত্যাচারের মাত্রা ছাড়িয়ে যায়।

সম্পত্তি হাতাতে বাবা-মাকে কোপানোর অভিযোগ বাসন্তীতে, অস্বীকার ছেলের

বৃদ্ধ বাবাকে মারধর করে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ ওঠে খোদ ছেলের বিরুদ্ধে। আরও অভিযোগ, বৃদ্ধকে উদ্ধার করতে তাঁর স্ত্রী এগিয়ে গেলে তাঁকেও লোহার রড দিয়ে বেধড়ক মারধর করা হয়।ঘটনার খবর পেয়ে স্থানীয়রা বৃদ্ধ দম্পতিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে বাসন্তী ব্লক গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। পরে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যান। শনিবার রাতে বূদ্ধ দম্পতির অবস্থা আশাঙ্কাজনক হলে তাঁদেরকে কলকাতার চিত্তরঞ্জন হাপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকরা।

সম্পত্তি হাতাতে বাবা-মাকে কোপানোর অভিযোগ বাসন্তীতে, অস্বীকার ছেলের

বৃদ্ধার বড় মেয়ে মমতার অভিযোগ, বৃদ্ধ বাবা-মাকে মেরে রক্তারক্ত করেছে বড় ভাই বাপি গিরি। পুলিশে অভিযোগ জানানো হয়েছে।অন্যদিকে, বাপি গিরির দাবি, আমার বাবা-মা প্রতিনিয়ত আমার ও পরিবারের সদস্যদের অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। বাড়িতে থাকতে দেবেন না। উচ্ছেদ করার চক্রান্ত করেন।আমি প্রতিবাদ করলে লোহার রড নিয়ে আমাকে মারতে আসেন বাবা-মা। আমি পালিয়ে বাঁচার চেষ্টা করি। সেই রডে বাবা-মা জখম হন। আমাকে ফাঁসানোর জন্য চক্রান্ত করে মিথ্যা অভিযোগ করছেন।

Most Popular