Monday, April 15, 2024
spot_img
HomeUncategorizedমেসির নতুন রেকর্ড, এমবাপের গোলে জয় পিএসজির

মেসির নতুন রেকর্ড, এমবাপের গোলে জয় পিএসজির

সংবাদ সংস্থা : মেসি-এমবাপে জুটিতে জয়ে ফিরল পিএসজি।লিগ ওয়ানের ম্যাচে ব্রেস্টকে ২-১ গোলে হারাল ফরাসি ক্লাব। গোল করেন কার্লোস সোলের এবং কিলিয়ান এমবাপে। কয়েকদিন আগেই বায়ার্ন মিউনিখের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে পিএসজি। এক সপ্তাহের মধ্যে আরও একটি ধাক্কা খাওয়ার জায়গায় প্রায় পৌঁছে গিয়েছিলেন মেসিরা। কিন্তু অবশেষে পরিত্রাতা এমবাপে।

মেসির নতুন রেকর্ড, এমবাপের গোলে জয় পিএসজির

ম্যাচের প্রথম থেকেই দাপট ছিল পিএসজির। কিন্তু একাধিক সুযোগ নষ্ট হয়। ৩৭ মিনিটে কার্লোস সোলেরের গোলে এগিয়ে যায় পিএসজি। প্রথমে এমবাপের শট রুখে দেন বিপক্ষ কিপার। ফিরতি বল গোলে ঠেলেন সোলের। কিন্তু বেশিক্ষণ লিড ধরে রাখতে পারেনি ফরাসি ক্লাব। বিরতির আগেই সমতা ফেরায় ব্রেস্ট। ম্যাচের ৪৩ মিনিটে ১-১ করেন ফ্রাঙ্ক অনারাত। দ্বিতীয়ার্ধেও একাধিক সুযোগ পায় পিএসজি। বেশ কয়েকবার বিপজ্জনক জায়গায় পৌঁছে যান মেসি। কয়েকটা সুযোগও তৈরি করে দেন।

মেসির নতুন রেকর্ড, এমবাপের গোলে জয় পিএসজির

কিন্তু কাজে লাগাতে পারেনি এমবাপেরা। ম্যাচের অন্তিমলগ্নে মেসি-এমবাপের যুগলবন্দিতে অবশেষে আসে মহার্ঘ্য গোল। বিশ্বকাপ জয়ী অধিনায়কের পাস থেকে গোল করেন ফরাসি তারকা। গোল না পেলেও আরও একটি নতুন রেকর্ডের মালিক হলেন মেসি। ক্লাব ফুটবলে প্রথম ফুটবলার হিসেবে ৩০০টি অ্যাসিস্ট করেন আর্জেন্টাইন তারকা।

Most Popular