Friday, April 19, 2024
spot_img
Homeজেলাবৃদ্ধার ঝুলন্ত দেহ উদ্ধার নামখানায়

বৃদ্ধার ঝুলন্ত দেহ উদ্ধার নামখানায়

বিশ্ব সমাচার, নামখানা: ঘর থেকে এক বৃদ্ধার ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার নামখানা থানার শিবনগর আবাদ এলাকায়। মৃত বৃদ্ধার নাম গৌরী করণ(৬৯)।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিবনগর এলাকার বাসিন্দা বছর পঁয়ষট্টির বৃদ্ধা গৌরী করণ পেপার দিয়ে ঘেরা একচিলতে কুঁড়েঘরে একাই থাকতেন। আর সেই বাড়ি থেকে খানিকটা দূরে থাকেন ওই বৃদ্ধার ছেলে এবং বৌমা।

বৃদ্ধার ঝুলন্ত দেহ উদ্ধার নামখানায়

প্রতিদিনের মতো সোমবারও বৃদ্ধার বৌমা কেয়া করণ দুপুরে শাশুড়ির জন্য খাবার পৌঁছে দিতে গিয়েছিলেন। দীর্ঘক্ষণ ডাকাডাকি করেও সাড়া না পেয়ে ঘরের সামনে থাকা পর্দা সরিয়ে দেখেন, গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে রয়েছেন তাঁর শাশুড়ি। কেয়াদেবীর চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। খবর দেওয়া হয় নামখানা থানায়। ঘটনাস্থলে নামখানা থানার পুলিশ পৌঁছে দেহটি উদ্ধার করে প্রথমে নিয়ে যায় দ্বারিকনগর গ্রামীণ হাসপাতালে।

বৃদ্ধার ঝুলন্ত দেহ উদ্ধার নামখানায়

সেখানে চিকিৎসকরা গৌরী করণকে মৃত বলে ঘোষণা করেন। সেখান থেকে মৃতদেহ ময়না তদন্তের জন্য কাকদ্বীপ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। গৌরী করণ এলাকায় একজন নামকরা যাত্রাভিনেত্রী হিসাবে পরিচিত। বৃদ্ধার মৃত্যু নিছকই আত্মহত্যা নাকি খুন? ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Most Popular