Friday, April 19, 2024
spot_img
Homeরাজ্যজেল থেকে বেরিয়ে স্বমেজাজে নওশাদ, পাশে দাঁড়ালেন কৌস্তভের

জেল থেকে বেরিয়ে স্বমেজাজে নওশাদ, পাশে দাঁড়ালেন কৌস্তভের

স্টাফ রিপোর্টার: ৪২ দিন পর প্রেসিডেন্সি জেল থেকে মুক্তি পেলেন আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি।শনিবার প্রেসিডেন্সি সংশোধনাগারের বাইরে ভিড় জমান বহু কর্মী-সমর্থক। ফুল, মালা দিয়ে দলীয় বিধায়ককে বরণ করে নেন তাঁরা।গত জানুয়ারি মাসের শেষ সপ্তাহে গ্রেপ্তার হন আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি। তারপর নানা আইনি মারপ্যাঁচে প্রায় ৪০ দিন জেলবন্দি থাকতে হয় তাঁকে।

জেল থেকে বেরিয়ে স্বমেজাজে নওশাদ, পাশে দাঁড়ালেন কৌস্তভের

অবশেষে গত বৃহস্পতিবার কলকাতা হাই কোর্ট আইএসএফ বিধায়ককে জামিনে মুক্তি দেয়।তবে জামিন পাওয়ার পরেও শুক্রবার দিনভর প্রেসিডেন্সি সংশোধনাগারেই থাকতে হয় নওশাদকে। প্রেসিডেন্সি সংশোধনাগারের সুপারের দাবি, জেল লক-আপ বন্ধ হওয়ার আগে রিলিজ অর্ডার-সহ অন্যান্য আইনি প্রক্রিয়া শেষ না হওয়ায় নওশাদকে জেলেই কাটাতে হয়। শনিবার সকালে মুক্তি পান বিধায়ক।জেলমুক্তির পরই রাজ্য প্রশাসনকে খোঁচা দিয়ে তিনি বলেন,

জেল থেকে বেরিয়ে স্বমেজাজে নওশাদ, পাশে দাঁড়ালেন কৌস্তভের

“কেউ যদি ভাবে আটকে রাখায় ভয় পেয়ে গিয়েছি, তা ভুল হবে।” আসন্ন পঞ্চায়েত নির্বাচনের আগে নওশাদের হুঁশিয়ারি, “মানুষ জবাব দিতে শুরু করেছে। দুর্নীতি, অবিচারের বিরুদ্ধে লড়াই চলবে।” জেলমুক্তির পরই ধৃত কংগ্রেস নেতা কৌস্তভ বাগচিরও পাশে দাঁড়ান আইএসএফ বিধায়ক। তিনি বলেন, “কৌস্তভের পাশে আছি। লড়াই চলবে।”

Most Popular