Friday, April 19, 2024
spot_img
Homeরাজ্য'ত্রিপুরায় নোটার থেকেও কম ভোট পাওয়ার জন্য শুভেচ্ছা', তৃণমূলকে কটাক্ষ বিজেপির

‘ত্রিপুরায় নোটার থেকেও কম ভোট পাওয়ার জন্য শুভেচ্ছা’, তৃণমূলকে কটাক্ষ বিজেপির

স্টাফ রিপোর্টার: ২০২১ সালের বিধানসভা নির্বাচন জেতার পরই ত্রিপুরার দিকে নজর পড়েছিল তৃণমূলের। সেই রাজ্যের পুরভোটে বিজেপিকে টেক্কা দিতে ঝাঁপিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ও বিধানসভা নির্বাচনের আগে সেরাজ্যে গিয়ে প্রচার করেছিলেন দলের হয়ে। তবে সেরাজ্যের ৬০টি আসনে মাত্র ২৮টিতেই প্রার্থী দিয়েছিল ঘাসফুল শিবির। এই আবহে টিলার রাজ্যে তৃণমূলের থেকে ভালো ফলের প্রত্যাশা করছিল না তৃণমূল নিজেও।

'ত্রিপুরায় নোটার থেকেও কম ভোট পাওয়ার জন্য শুভেচ্ছা', তৃণমূলকে কটাক্ষ বিজেপির

তাও একটি আসনে কিছুক্ষণের জন্য এগিয়ে গিয়েছিল জোড়াফুল। তবে অবশেষে তৃণমূলকে শূন্য হাতেই ফিরতে হচ্ছে ত্রিপুরা থেকে। এই আবহে পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ‘তোলামূল’ বলে আখ্যা দিয়ে তোপ দেগেছে তৃণমূলকে।ত্রিপুরায় তৃণমূলের ফল নিয়ে পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ফেসবুক পোস্টে লেখেন, ‘মা ত্রিপুরেশ্বরীর আশীর্বাদে ত্রিপুরায় বিধানসভা নির্বাচনে নোটার কাছে হাড্ডাহাড্ডি লড়াই করে পরাজিত হল সর্বভারতীয় তোলামূল পার্টি।

'ত্রিপুরায় নোটার থেকেও কম ভোট পাওয়ার জন্য শুভেচ্ছা', তৃণমূলকে কটাক্ষ বিজেপির

’এদিকে ঘাসফুলকে আক্রমণ শানান ত্রিপুরা বিজেপির সহ সভাপতি রথীন্দ্র বোসও। তিনি মমতার দলকে আক্রমণ শানিয়ে টুইট করে লেখেন, ‘ত্রিপুরায় নোটার থেকেও কম ভোট পাওয়ার জন্য তৃণমূলকে নৈতিক জয়ের শুভেচ্ছা। মনে হচ্ছে প্রার্থীরা নিজেরাও তৃণমূলকে ভোট দেয়নি। সমবেদনা জানাতে একটি ফুটবল ও হুইল চেয়ার দিতে হবে।’

Most Popular