Monday, April 15, 2024
spot_img
Homeজেলাকুলপিতে পথ দুর্ঘটনায় মৃত ২ পথচারী

কুলপিতে পথ দুর্ঘটনায় মৃত ২ পথচারী

বিশ্ব সমাচার, কুলপি : মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই পথচারীর। ঘটনাটি ঘটেছে, দক্ষিণ ২৪ পরগনা জেলার কুলপির গোপালনগরে ১১৭ নম্বর জাতীয় সড়কে। এই পথ দুর্ঘটনায় দিদা ও নাতির মৃত্যু হয়েছে বলে জানা যায়। মৃত করবী বৈদ্য ( ৪৫) ও অর্ঘ্যদীপ নস্কর (৫)। স্থানীয় চকধনু মন্ডল এলাকার বাসিন্দা। এই ঘটনায় ঘাতক টয়েটো ইনোভা গাড়িটিকে আটক করেছে কুলপি থানার পুলিশ।

কুলপিতে পথ দুর্ঘটনায় মৃত ২ পথচারী

তবে চালক পলাতক। চালকের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন টিউশন পড়ার শেষে নাতিকে নিয়ে বাড়ি ফিরছিলেন দিদা। ফেরার সময় জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে প্রতিবেশীর সঙ্গে গল্প করছিলেন৷ সেইসময় কাকদ্বীপগামী একটি টয়েটো ইনোভা অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দিদা ও নাতিকে সজোরে ধাক্কা মারে।

কুলপিতে পথ দুর্ঘটনায় মৃত ২ পথচারী

গাড়িটি প্রচন্ড গতিতে থাকার কারণে, দুজনেই রাস্তা থেকে বেশ কিছুটা দূরে গিয়ে ছিটকে পড়েন । স্থানীয়রা তড়িঘড়ি তাদের উদ্ধার করে কুলপি ব্লক হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকেরা দুজনকে মৃত বলে ঘোষণা করেন। পরে পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। একই সঙ্গে কিভাবে এই পথ দুর্ঘটনা হল পুলিশ তার তদন্ত শুরু করেছে। তবে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

Most Popular