Friday, April 19, 2024
spot_img
Homeরাজ্যশুরু কোচবিহার-কলকাতা বিমান পরিষেবা, অনুপস্থিত তৃণমূল

শুরু কোচবিহার-কলকাতা বিমান পরিষেবা, অনুপস্থিত তৃণমূল

স্টাফ রিপোর্টার: সমস্ত জটিলতা কাটিয়ে মঙ্গলবার শুরু হল কোচবিহার-কলকাতা বিমান পরিষেবা। তবে পরিষেবার উদ্বোধনে বিজেপি বিধায়করা উপস্থিত থাকলেও শাসকদলের তরফে কোনও প্রতিনিধি ছিলেন না।জানা গিয়েছে, এদিন ন’জনের আসনযুক্ত বিমানে রাজ্যের পাঁচ প্রতিনিধি থাকার কথা ছিল। কিন্তু উড়ানের সব আসন দাবি করে বিজেপি। তাই জটিলতা এড়াতেই শাসক দলের কোনও প্রতিনিধি উপস্থিত হননি।

শুরু কোচবিহার-কলকাতা বিমান পরিষেবা, অনুপস্থিত তৃণমূল

উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ এবং তৃণমূল নেতা পার্থ প্রতীম রায়ও ছিলেন না বলেই খবর। কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নীশীথ প্রামাণিক উদ্বোধনে হাজির ছিলেন। তিনি বলেন, বিজেপির তরফে তৃণমূলের প্রতিনিধিদের আমন্ত্রণ জানানো হলেও তাঁরা আসেননি। তবে মোদি সরকারের উড়ান স্কিমের আওতায় এই বিমান পরিষেবা হওয়ায় রাজ্যবাসীর সুবিধাই হল।অন্যদিকে, এই পরিষেবার উদ্বোধন নিয়ে ক্ষোভ উগরে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শুরু কোচবিহার-কলকাতা বিমান পরিষেবা, অনুপস্থিত তৃণমূল

কোচবিহার-কলকাতা বিমান পরিষেবা নিয়ে শিলিগুড়ির জনসভা থেকে বিজেপির বিরুদ্ধে তোপ দেগে মমতা বলে দেন, “কোচবিহার বিমানবন্দর তৈরির জন্য প্রয়োজনীয় সব কাজ করে দিলাম। আড়াই-তিনশো কোটি টাকা খরচ করে যাবতীয় ব্যবস্থা করে দিলাম। আর এখন বিজেপি বিধায়করা সেই বিমানে উঠে ঘুরে বেড়ালেন।” মুখ্যমন্ত্রী জানান, বাগডোগরা বিমানবন্দরকে ঢেলে সাজানো হয়েছে।

শুরু কোচবিহার-কলকাতা বিমান পরিষেবা, অনুপস্থিত তৃণমূল

বালুরঘাট, পুরুলিয়া থেকে মালদহে বিমানবন্দর তৈরি হয়েছে। রাজ্যে ২৭টি হেলিপ্যাড তৈরি হয়েছে। কিন্তু এসব সত্ত্বেও রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার চেষ্টা করছে বিজেপি। মুখ্যমন্ত্রীর হুঙ্কার, “করব আমরা আর ঝাণ্ডা নাড়বে ওরা। মানুষ বিপদে পড়লে আমি কিন্তু ছেড়ে কথা বলব না।”

Most Popular