Saturday, April 13, 2024
spot_img
Homeরাজ্যচাকরি বিক্রি করে ১৬ কোটি টাকা তুলেছিলেন চন্দন, দাবি সিবিআইয়ের

চাকরি বিক্রি করে ১৬ কোটি টাকা তুলেছিলেন চন্দন, দাবি সিবিআইয়ের

স্টাফ রিপোর্টার: চাকরিপ্রার্থীদের কাছ থেকে ১৬ কোটি টাকা তুলেছিলেন নিয়োগ দুর্নীতি মামলায় অভিযুক্ত চন্দন মণ্ডল। আদালতে এমনই জানিয়েছে সিবিআই। মঙ্গলবার আদালতে সিবিআই জানায়, নিয়োগ দুর্নীতির তদন্তে প্রথম থেকেই সন্দেহের তালিকায় ছিলেন চন্দন মণ্ডল। এর আগে জিজ্ঞাসাবাদ করে তিনি ৬ কোটি টাকা তুলেছিলেন বলে জানতে পারেন তদন্তকারীরা।

চাকরি বিক্রি করে ১৬ কোটি টাকা তুলেছিলেন চন্দন, দাবি সিবিআইয়ের

গ্রেফতারির পর জিজ্ঞাসাবাদে চন্দন আরও ১০ কোটি টাকা লেনদেনের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে সিবিআই।গোয়েন্দাদের দাবি, শুধু চাকরি বিক্রি নয়, নিজের মেয়ে, ভাইঝি ও অন্যান্য ঘনিষ্ঠ আত্মীয়দেরও চাকরি পাইয়ে দিয়েছেন তিনি। তাঁদের জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া শুরু করতে চলেছে সিবিআই।এদিন চন্দনকে আদালতে পেশের পর তাঁকে আর হেফাজতে চায়নি সিবিআই। কিন্তু চন্দনের জামিনের আবেদনের বিরোধিতা করে তারা।

চাকরি বিক্রি করে ১৬ কোটি টাকা তুলেছিলেন চন্দন, দাবি সিবিআইয়ের

এতে বিচারক তাদের প্রশ্ন করে, ৯ মাস চন্দনকে গ্রেফতার করেনি সিবিআই। তখন তাদের তথ্যপ্রমাণ নষ্ট হতে পারে বলে মনে হয়নি। এখন তাহলে সেকথা মনে হচ্ছে কেন? তদন্তে গুরুত্বপূর্ণ তথ্য উঠে এলেও কেন চন্দনকে হেফাজতে চাইছে না তারা? চন্দন অসহযোগিতা করছেন বলে দাবি করলেও কেন তাকে জেল হেফাজতে পাঠাতে সওয়াল করা হচ্ছে? পাশাপাশি, চন্দন যে সব ধরনের প্রশ্ন এড়িয়ে গিয়েছেন, তার উল্লেখও চার্জশিটে নেই বলে বিচারকের পর্যবেক্ষণ।

Most Popular