Monday, April 15, 2024
spot_img
Homeরাজ্যজেলে আসার পর ২৪ কেজি ওজন কমল অনুব্রতর

জেলে আসার পর ২৪ কেজি ওজন কমল অনুব্রতর

স্টাফ রিপোর্টার: ছ’মাসেরও বেশি সময় ধরে জেলবন্দি অনুব্রত মণ্ডল। বারবার আদালতে জামিনের আবেদনই সার। এখনও মেলেনি জামিন। ৩ মার্চ পরবর্তী সিবিআই আদালতে পেশ করা হবে অনুব্রতকে। এই পরিস্থিতিতে সোমবার অনুব্রত মণ্ডলকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হল স্বাস্থ্য পরীক্ষার জন্য।হাসপাতাল সূত্রে খবর, অনেকটাই ওজন কমেছে অনুব্রত মণ্ডলের। ৯ কিলো ওজন কমেছে কেষ্ট মণ্ডলের।

জেলে আসার পর ২৪ কেজি ওজন কমল অনুব্রতর

আগে তাঁর ওজন ছিল ১০০ কিলো, বর্তমানে তাঁর ওজন দাঁড়িয়েছে ৯১ কিলোতে।গত আগস্ট মাসে গ্রেপ্তারির সময় তাঁর ওজন ছিল ১১৫ কেজি। নভেম্বর মাসে তাঁর ওজন কমে দাঁড়ায় ১০০ কেজি। আরও ৯ কেজি কমে বীরভূম জেলা তৃণমূল সভাপতির ওজন ৯১ কেজি। অর্থাৎ জেলে আসার পর মোট ২৪ কেজি ওজন কমেছে অনুব্রতর।এদিন জেল থেকে বের হওয়ার সময় এবং হাসপাতালে ঢোকার পথে অনুব্রত সংবাদ মাধ্যমকে জানান, শারীরিক অবস্থা তার ভালো না।

জেলে আসার পর ২৪ কেজি ওজন কমল অনুব্রতর

প্রায় এক ঘন্টা ধরে হাসপাতালে ইমার্জেন্সির পাশে স্পেশ্যাল অবজারভেশন রুমে তার স্বাস্থ্য পরীক্ষা হয়। হাসপাতাল সুপার ইনচার্জ উত্তম কুমার রায় বলেন এই মুহূর্তে ওনাকে ভর্তি করার মত ইমারজেন্সি নেই। বা উনি নিজেও ভর্তির ব্যাপারে কিছু বলেননি। ফিসচুলা রাপচার হয়েছিল। তা ঠিক করে দেওয়া হয়েছে। বাকি সবই নর্ম্যাল রয়েছে।

Most Popular