Friday, April 19, 2024
spot_img
HomeUncategorizedজাদেজার ৭ উইকেট, দিল্লি টেস্টে সহজ জয় ভারতের

জাদেজার ৭ উইকেট, দিল্লি টেস্টে সহজ জয় ভারতের

সংবাদ সংস্থা : দিল্লিতে বর্ডার গাভাসকার সিরিজের দ্বিতীয় টেস্ট জিতে নিল ভারত। রবিবার সকালে ম্যাচের শুরুতেই জাদেজার দুরন্ত ঘূর্ণিতে পরাস্ত হন একের পর এই অজি ব্যাটার। দিশেহারা হয়ে সুইপ মারতে গিয়েই উইকেট হারায় অস্ট্রেলিয়া।জাদেজা নেন ৭ উইকেট শনিবার শেষ বেলায় যে ধরনের আগ্রাসী ব্যাটিং করছিলেন হেড আর লাবুশেন এদিন জাদেজার কাছে পরাস্ত হয়ে ক্রিজে বেশিক্ষণ টিকতে পারেননি তাঁরাও।

জাদেজার ৭ উইকেট, দিল্লি টেস্টে সহজ জয় ভারতের

ভারতের সামনে জয়ের লক্ষ্য হয়ে দাঁড়ায় ১১৫ রান। তবে চতুর্থ ইনিংসে ব্যাট করতে নেমে এই রান তুলতে বেশ কষ্ট করতে হয়েছে ভারতকে।শুরুতেই নিজের উইকেট দিয়ে আসেন কে এল রাহুল। লায়নের বলে ক্যাচ দিয়ে ১ রান করে ফিরে যান তিনি। অধিনায়ক রোহিত এবং নিজের শততম টেস্ট খেলতে নামা পূজারা ম্যাচের হাল ধরলেও ভুল বোঝাবুঝির ফলে রান আউট হয়ে ফিরে যান ভারত অধিনায়ক। কোহলি, পূজারা স্কোরবোর্ড চালু রাখলেও মার্ফির বলে স্ট্যাম্প আউট হয়ে ২০ রান করে ফিরে যান কোহলি।

জাদেজার ৭ উইকেট, দিল্লি টেস্টে সহজ জয় ভারতের

ব্যর্থ হন শ্রেয়স আইয়ারও। পূজারার ধৈর্য্যশীল ইনিংস এবং শেষ দিকে কিপার ভরতের ২২ বলে ২৩ রানে ভর করে ৬ উইকেটে ম্যাচ জিতে নেয় ভারত। প্রথম ইনিংসে ভাল ব্যাট করলেও ভারতের লোয়ার অর্ডারের ব্যাটিং এবং ঘূর্ণির মোকাবিলা করতে না পারা ভোগাল প্যাট কামিন্সদের। তবে ইন্দোরে নামার আগে মিডল অর্ডার এবং কে এল রাহুলের ফর্ম চিন্তায় রাখবে ভারতকে।

Most Popular