Friday, April 19, 2024
spot_img
HomeUncategorizedসামির জাদুতে ২৬৩-তে শেষ অস্ট্রেলিয়া, ভারত পিছিয়ে ২৪২ রানে

সামির জাদুতে ২৬৩-তে শেষ অস্ট্রেলিয়া, ভারত পিছিয়ে ২৪২ রানে

সংবাদ সংস্থা : দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে বর্ডার-গাভাসকর সিরিজের দ্বিতীয় টেস্টে অস্ট্রেলিয়ার ব্যাটাররা খেটেখুটে রান তুললেন।প্রথম ম্যাচের মতো একেবারে তাসের ঘরের মতো ভেঙে পড়ল না অস্ট্রেলিয়ার ব্যাটিং। উসমান খোয়াজা এবং পিটার হ্যান্ডসকম্বের ব্যাটে লড়াই দিল অস্ট্রেলিয়া। তবু প্রথম দিনের শেষে কিছুটা এগিয়ে ভারতই। প্রথম দিনে অস্ট্রেলিয়ার ২৬৩ রানের জবাবে ভারত বিনা উইকেটে ২১।

সামির জাদুতে ২৬৩-তে শেষ অস্ট্রেলিয়া, ভারত পিছিয়ে ২৪২ রানে

ভারত পিছিয়ে ২৪২ রানে।ঘূর্ণি পিচ হলেও জোরে বোলাররা যে সাফল্য পেতে পারেন, এটা ভারতের দিকে তাকালেই বোঝা যাবে। প্রথম দু’টি এবং শেষ দু’টি উইকেট তুলে নিলেন মহম্মদ শামি। প্রথম ইনিংসে তাঁর নামের পাশে চার উইকেট। মহম্মদ সিরাজ়‌ ভাল বল করলেও উইকেট পাননি। রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাডেজা নিজেদের ছন্দেই। দু’জনেরই নামের পাশে তিনটি করে উইকেট।

সামির জাদুতে ২৬৩-তে শেষ অস্ট্রেলিয়া, ভারত পিছিয়ে ২৪২ রানে

অস্ট্রেলিয়ার প্রথম একাদশ দেখলে বিস্মিত হওয়া ছাড়া উপায় নেই। খ্যাতনামী সব জোরে বোলার উপহার দিয়েছে যে দেশ, তাদের প্রথম একাদশে মাত্র একজন পেসার! তিন জন প্রথম সারির স্পিনার, তিন জন বিকল্প স্পিনারে দল সাজিয়েছে অস্ট্রেলিয়া। দ্বিতীয় টেস্টে প্যাট কামিন্সের এই সিদ্ধান্ত ব্যুমেরাং হতেই পারে।

Most Popular