Saturday, April 20, 2024
spot_img
Homeকলকাতাচাকরি না মেলায় নবান্নের সামনে আত্মহত্যার চেষ্টা যুবকের

চাকরি না মেলায় নবান্নের সামনে আত্মহত্যার চেষ্টা যুবকের

স্টাফ রিপোর্টার: নবান্নের সামনে গায়ে কেরোসিন তেল ঢেলে আত্মহত্যার চেষ্টা এক যুবকের। যুবকের নাম রাজীব মজুমদার।প্রাথমিকভাবে জানা গিয়েছে, ওই যুবক মূক ও বধির। পুলিশকে সে লিখে জানায় উত্তর দিনাজপুরে রায়গঞ্জ রবীন্দ্রপল্লিতে তাঁর বাড়ি।সূত্রের খবর, চাকরি সংক্রান্ত বিষয়ের কথা জানাতেই এদিন তিনি মুখ্যমন্ত্রী ও স্বরাষ্ট্র সচিবের সঙ্গে দেখা করতে এসেছিলেন। কিন্তু, নবান্নে ঢুকতে গেলে তাঁর পথ আটকান নিরাপত্তারক্ষীরা।

চাকরি না মেলায় নবান্নের সামনে আত্মহত্যার চেষ্টা যুবকের

তাতেই ক্ষোভে ফেটে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে গায়ে ঢেলে দেন কেরোসিন তেল। তাঁর কাণ্ডকারখানা দেখে কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন সেখানে উপস্থিত লোকজন। ছুটে আসেন পুলিশ কর্মীরা। শুরু হয় তুমুল ধাস্তাধস্তি। ততক্ষেণে যুবকের গোটা শরীর ভেসে যাচ্ছে কেরোসিন তেল। তবে আগুন তিনি তখনও লাগাতে পারেননি। শেষ পর্যন্ত তাঁকে থামাতে সমর্থ হন পুলিশ কর্মীরা।

চাকরি না মেলায় নবান্নের সামনে আত্মহত্যার চেষ্টা যুবকের

পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে অল্প বিস্তর আঘাতও লাগে তাঁর শরীরে। এরপরই আহত অবস্থায় ওই যুবককে হাওড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর প্রাথমিক চিকিৎসা চলে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় নবান্ন চত্বরে। তাঁর দাবি, ভাল খেলাধূলা করার জন্য তৎকালীন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য তাঁকে পুরস্কৃত করেছিলেন। চাকরির আশ্বাসও দিয়েছিলেন। কিন্তু এখনও তাঁর কোনও চাকরি হয়নি।

চাকরি না মেলায় নবান্নের সামনে আত্মহত্যার চেষ্টা যুবকের

নবান্নেও দিয়েছেন অনেক চিঠি। সদুত্তর না পেয়ে মুখ্যমন্ত্রীর সাথে দেখা করে অভিযোগ জানাতে এসেছিলেন। ওই যুবককে এই মুহূর্তে শিবপুর থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার কথা কতটা সত্যি তা যাচাই করে দেখছেন পুলিশ কর্তারা।

Most Popular