Sunday, April 14, 2024
spot_img
Homeরাজ্যবন্ধ থাকবে মিটিং, মিছিল, মাইক, মাধ্যমিক নিয়ে বার্তা মুখ্যসচিবের

বন্ধ থাকবে মিটিং, মিছিল, মাইক, মাধ্যমিক নিয়ে বার্তা মুখ্যসচিবের

স্টাফ রিপোর্টার: মাধ্যমিক পরীক্ষার সময় পরীক্ষার্থীরা যাতে নির্বিঘ্নে পরীক্ষা দিতে পারেন, তার জন্য প্রস্তুতি বৈঠক সরালেন মুখ্য সচিব হরিকৃষ্ণ দ্বিবেদী।ভার্চুয়ালি এই বৈঠকে যোগ দিয়েছিলেন সব জেলার জেলাশাসক, পুলিশ সুপার, কলকাতার পুলিশ কমিশনার সহ অন্য পুলিশ কমিশনারেটের কমিশনাররা। আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে মাধ্যমিক পরীক্ষা শুরু হচ্ছে । আর তাই এই মাসের ২০ তারিখ থেকে কোথাও মাইক বাজানো চলবে না বলে নির্দেশ দেওয়া হয়েছে।

বন্ধ থাকবে মিটিং, মিছিল, মাইক, মাধ্যমিক নিয়ে বার্তা মুখ্যসচিবের

পরীক্ষার আগে কোনও মিটিং মিছিলও করা যাবে না।বৈঠকে আধিকারিকদের বার্তা দেওয়া হয়েছে, পরীক্ষার ১ ঘণ্টা আগে থেকে পরীক্ষা কেন্দ্রের আশেপাশে সব জেরক্স মেশিন বন্ধ রাখতে হবে। পরীক্ষার্থীরা যাতে নির্বিঘ্নে পরীক্ষা কেন্দ্রে পৌঁছতে পারে, তার জন্য পরিবহন দফতরকে সচেষ্ট থাকতে বলা হয়েছে। রাস্তায় পর্যাপ্ত সরকারি বাস রাখার কথাও উল্লেখ করা হয়েছে নবান্নের তরফে।

বন্ধ থাকবে মিটিং, মিছিল, মাইক, মাধ্যমিক নিয়ে বার্তা মুখ্যসচিবের

এছাড়াও মুখ্যসচিব উল্লেখ করেছেন, বেসরকারি বাস, টোটো বা অটো যাতে সহজে পরীক্ষার্থীরা পান, তা দেখতে হবে জেলা প্রশাসনকে। পরীক্ষা কেন্দ্রের আশেপাশে কোনও জমায়েত বা জটলা করা যাবে না বলেও জানানো হয়েছে। শান্ত পরিবেশ যাতে বজায় থাকে, সে ব্যাপারে পুলিশ প্রশাসনকে বলা হয়েছে সতর্ক থাকতে।

Most Popular