Tuesday, April 16, 2024
spot_img
Homeজেলাজয়নগরে গ্যাস বেলুনের সিলিন্ডার ফেটে মৃত্যু ৪ জনের, আহত ১০

জয়নগরে গ্যাস বেলুনের সিলিন্ডার ফেটে মৃত্যু ৪ জনের, আহত ১০

স্টাফ রিপোর্টার: গ্যাস বেলুন বিক্রেতার গ্যাসের সিলিন্ডার ফেটে মৃত্যু হল ৪ জনের। আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।ঘটনাটি ঘটেছে, জয়নগরের রাজাপুর করাবেগ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বাটরা গ্রামে।রবিবার সন্ধ্যায় সেখানে জমজমাট অনুষ্ঠানের আসর বসেছিল। অনুষ্ঠান উপলক্ষে রাস্তার ধারে বসেছিল মেলা।গ্যাস বেলুন বিক্রেতাও অনুষ্ঠানের আমেজে বেলুন নিয়ে বসেছিলেন রাস্তার ধারে। এলাকায় বেশ ভিড় ছিল।

জয়নগরে গ্যাস বেলুনের সিলিন্ডার ফেটে মৃত্যু ৪ জনের, আহত ১০

সারি সারি দোকানের সামনে কেনাকাটার জন্য জড়ো হয়েছিলেন অনেকে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাত ১০টার ১০ মিনিট নাগাদ হঠাৎ ওই রাস্তায় গ্যাস বেলুনের সিলিন্ডার ফেটে যায়। বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে চারপাশ। দুর্ঘটনায় গ্যাস বেলুন বিক্রেতার মৃত্যু হয়েছে। জানা গিয়েছে,, তাঁর নাম মুচিরাম মণ্ডল (৩৫)। এ ছাড়া, বিস্ফোরণে আরও ৩ জনের মৃত্যু হয়েছে।

জয়নগরে গ্যাস বেলুনের সিলিন্ডার ফেটে মৃত্যু ৪ জনের, আহত ১০

তাঁরা হলেন কুতুবউদ্দিন মিস্ত্রি (৩৫), শাহিন মোল্লা (১৩) এবং আবির গাজি (৮)।গ্যাস বেলুনের সিলিন্ডার ফেটে বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ।আহতদের উদ্ধার করে বারুইপুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস জানান, মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী ভাবে এই বিস্ফোরণ ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ।

Most Popular