Friday, April 19, 2024
spot_img
HomeUncategorizedরঞ্জি ট্রফির ফাইনালে বাংলা

রঞ্জি ট্রফির ফাইনালে বাংলা

সংবাদ সংস্থা : রঞ্জি ট্রফির ফাইনালে বাংলা।রবিবার ইন্দোরে মধ্যপ্রদেশকে ৩০৬ রানে হারায় মনোজ তিওয়ারির দল। তিন বছর পর রঞ্জির ফাইনালে বাংলা। শেষবার ২০১৯-২০ মরশুমে ফাইনালে উঠেছিলেন লক্ষ্মীরতন শুক্লারা।সেমিতে প্রথমে ব্যাট করে ৪৩৮ রান তোলে মনোজ তিওয়ারির দল। শতরান করেন অনুষ্টুপ মজুমদার (১২০) এবং সুদীপ ঘরামি (১১২)। অর্ধশতরান করেন অভিষেক পোড়েল (৫১)।

রঞ্জি ট্রফির ফাইনালে বাংলা

জবাবে ব্যাট করতে নেমে মাত্র ১৭০ রানে অলআউট হয়ে যায় মধ্যপ্রদেশ। আবার বল হাতে বিধ্বংসী আকাশ দীপ। নেন পাঁচ উইকেট। মধ্যপ্রদেশের হয়ে সর্বোচ্চ রান সারাংশ জৈনের (৬৫)। প্রথম ইনিংসের শেষে ২৬৮ রানে লিড নেয় বাংলা। কিন্তু মধ্যপ্রদেশকে ফলো অন করাননি মনোজ। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে বাংলা। আম্পায়ারের ভুলের জন্য শতরান হাতছাড়া হয় অনুষ্টুপের। ৮০ রান করে আউট হন। রান পাননি বাংলার নেতা। শেষদিকে মারকুটে ইনিংস প্রদীপ্ত প্রামাণিকের। ৬০ রানে অপরাজিত থাকেন।

রঞ্জি ট্রফির ফাইনালে বাংলা

২৭৯ রানে থামে বাংলার দ্বিতীয় ইনিংস। ব্যাটের পর বল হাতেও বিধ্বংসী প্রদীপ্ত। ৫১ রানে তুলে নেন ৫ উইকেট। একমাত্র রজত পতিদার (৫২) ছাড়া কোনও ব্যাটার বড় রান পায়নি। মধ্যাহ্নভোজের কিছুক্ষণ পরই ২৪১ রানে শেষ হয়ে যায় মধ্যপ্রদেশের ইনিংস। গতবছর তাঁদের কাছে হেরেই শেষ চার থেকে বিদায় নিয়েছিল বাংলা। এবার মধুর প্রতিশোধ মনোজদের।

Most Popular