Thursday, March 28, 2024
HomeUncategorizedআকাশ দীপের পাঁচ উইকেট, ৩২৭ রানে এগিয়ে বাংলা

আকাশ দীপের পাঁচ উইকেট, ৩২৭ রানে এগিয়ে বাংলা

সংবাদ সংস্থা : রঞ্জি ট্রফির সেমিফাইনালে প্রথম ইনিংসের শেষে ৩২৭ রানে এগিয়ে মনোজ তিওয়ারির দল।ইডেনের পর ইন্দোরেও আকাশ দীপের দাপট।পাঁচ উইকেট নেন বাংলার পেসার। তাঁর দাপুটে বোলিংয়ে ১৭০ রানে শেষ হয়ে যায় মধ্যপ্রদেশের ইনিংস। ফলো অন করানোর সুযোগ ছিল। কিন্তু প্রতিপক্ষকে ফলো অন না করিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে বাংলা। প্রথম ইনিংসে ৪৩৮ রান তোলে মনোজ তিওয়ারির দল। তার জবাবে ব্যর্থ মধ্যপ্রদেশের ব্যাটাররা।‌ সারাংশ জৈন ছাড়া কেউ দাঁড়াতেই পারেনি।

আকাশ দীপের পাঁচ উইকেট, ৩২৭ রানে এগিয়ে বাংলা

৬৫ করেন তিনি। শেষদিকে গুরুত্বপূর্ণ ৪৪ রান যোগ করেন শুভম শর্মা। সারাংশ জৈন এবং শুভম শর্মা বাংলার বোলারদের বিরুদ্ধে লড়াই চালান। জুটিতে ৫৪ রান যোগ করেন তাঁরা। কিন্তু আকাশ দীপ পার্টনারশিপ ভেঙে দেন। রজত পতিদার মাত্র দু’বল ক্রিজে টেকেন। শূন্য রানে আকাশ দীপের বলে বোল্ড হন। ফলো অন করাতেই পারতেন মনোজ তিওয়ারি। কিন্তু হাতে দু’দিন সময় আছে। তাই কোনও ঝুঁকি নিতে চাননি বাংলার অধিনায়ক।

আকাশ দীপের পাঁচ উইকেট, ৩২৭ রানে এগিয়ে বাংলা

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে তৃতীয় দিনের শেষে ২ উইকেট হারিয়ে বাংলার রান ৫৯। ফিরে গিয়েছেন করণ লাল (১৯) এবং অভিমন্যু ঈশ্বরণ (১৭)। ক্রিজে রয়েছেন সুদীপ ঘরামি এবং অনুষ্টুপ মজুমদার। প্রথম ইনিংসে দু’জনেই শতরান করেছিলেন। এবারও তাঁদের থেকে রানের আশায় দল। চতুর্থ দিনের মাঝামাঝি পর্যন্ত ব্যাট করতে চাইবেন মনোজরা। মধ্যপ্রদেশের ঘাড়ে বড় রানের বোঝা ছাপিয়ে দেওয়াই লক্ষ্য বাংলার। যাতে সেই রান টপকানো অসম্ভব হয় মধ্যপ্রদেশের পক্ষে।

Most Popular