Sunday, April 14, 2024
spot_img
HomeUncategorized'পাকিস্তানে ভারত খেলতে না এলে ওদের বাদ দিক আইসিসি’, এশিয়া কাপ নিয়ে...

‘পাকিস্তানে ভারত খেলতে না এলে ওদের বাদ দিক আইসিসি’, এশিয়া কাপ নিয়ে তোপ প্রাক্তন পাক তারকার

সংবাদ সংস্থা: এশিয়া কাপ আয়োজন নিয়ে বিতর্ক অব্যাহত। শনিবারই এশিয়ান ক্রিকেট কাউন্সিলের বৈঠকের পর শোনা গিয়েছে, পাকিস্তান থেকে সরছে ৫০ ওভারের এই টুর্নামেন্ট। যদিও বিকল্প ভেন্যু এখনও চূড়ান্ত হয়নি। ২২ গজের লড়াই নিয়ে মাঠে বাইরে বাকযুদ্ধ শুরু হয়েছে ভারত ও পাকিস্তানের মধ্যে।এহেন উত্তপ্ত পরিস্থিতিতে এবার পাক কিংবদন্তি জাভেদ মিয়াঁদাদের মন্তব্যে তৈরি হল নয়া বিতর্ক।

'পাকিস্তানে ভারত খেলতে না এলে ওদের বাদ দিক আইসিসি’, এশিয়া কাপ নিয়ে তোপ প্রাক্তন পাক তারকার

মিঁয়াদাদ বলেন, ”যদি ভারতীয় ক্রিকেট দল পাকিস্তানে খেলতে না আসে, তাহলে তারা চুলোয় যাক। আমি সবসময়ই পাকিস্তানের সমর্থনে কথা বলে এসেছি। যখনই কোনও সমস্যা হয়েছে, মুখ খুলেছি। এবারের বিষয়টা নিয়ে আমাদের লড়াই করতে হবে। আইসিসির এই বিষয়টির দিকে আলোকপাত করা উচিত সঠিকভাবে। তাঁদের সবার জন্যই সমান নিয়ম রাখা উচিত।”

'পাকিস্তানে ভারত খেলতে না এলে ওদের বাদ দিক আইসিসি’, এশিয়া কাপ নিয়ে তোপ প্রাক্তন পাক তারকার

তীব্র আক্রমণের সুরে প্রাক্তন পাক অধিনায়ক বলে দেন, “যদি কোনও দল খেলতে আসতে না চায়, তা সে যতই শক্তিশালী দল হোক না কেন, আইসিসির উচিত তাদের বাদ দিয়ে দেওয়া।”তবে এখানেই থামেননি তিনি। ভারতীয় দলকে খোঁচা দিয়ে বলেছেন, পাকিস্তানে এসে টিম ইন্ডিয়া হারলে, দেশবাসীর কী মারাত্মক প্রতিক্রিয়া হবে, সেটা ভেবেই হয়তো দলকে পাঠানো হচ্ছে না।

Most Popular