Monday, April 15, 2024
spot_img
Homeজেলাবেআইনিভাবে গাড়িতে গ্যাস ভরার সময় ভয়াবহ আগুন ফ্রেজারগঞ্জে

বেআইনিভাবে গাড়িতে গ্যাস ভরার সময় ভয়াবহ আগুন ফ্রেজারগঞ্জে

অমিত মণ্ডল, ফ্রেজারগঞ্জ: বেআইনিভাবে গাড়িতে গ্যাস রিফিলিং করার সময় গাড়িতে আগুন লেগে শনিবার আতঙ্ক ছড়াল দক্ষিণ ২৪ পরগনার ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার মনসাতলা এলাকায়। আগুন দ্রুত নিভে যাওয়ায় বড়সড় অগ্নিকাণ্ড থেকে রক্ষা পায় এলাকা। দুর্ঘটনাস্থলে বেশ কয়েকটি গ্যাস সিলিন্ডার মজুত ছিল। আগুন লাগার পরেই এলাকার মানুষজন ছোটাছুটি শুরু করে দেয়।

বেআইনিভাবে গাড়িতে গ্যাস ভরার সময় ভয়াবহ আগুন ফ্রেজারগঞ্জে

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে একটি চারচাকার গাড়িতে গ্যাস রিফিলিং করার সময় হঠাৎই আগুন লেগে যায় গ্যাস সিলিন্ডারে। সিলিন্ডার থেকে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে গাড়িটিতে। আগুন লাগার ঘটনায় গাড়ির পিছনের অংশ অনেকটাই পুড়ে যায়। দোকানের ভিতরে থাকা দুই ব্যক্তি সঙ্গে সঙ্গে বেরিয়ে এসে চিৎকার শুরু করে দেন। স্থানীয়রা ছুটে এসে দেখেন দাউ দাউ করে আগুন জ্বলছে।

বেআইনিভাবে গাড়িতে গ্যাস ভরার সময় ভয়াবহ আগুন ফ্রেজারগঞ্জে

দোকানের সামনের অংশ অনেকটাই পুড়ে যায়। দোকানের ভিতর গ্যাস সিলেন্ডার মজুত থাকায় সাহস করে স্থানীয়রা এগোতে পারছিলেন না। খবর দেওয়া হয় ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায়। পাশাপাশি খবর দেওয়া হয় দমকল বিভাগে।সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসেন পুলিশ এবং সিভিল ডিফেন্সের কর্মীরা। স্থানীয়দের সহযোগিতায় কিছুক্ষণের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে।স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরে বেআইনিভাবে মনসাতলা এলাকায় গাড়িতে গ্যাস রিফিলিং চলত। বারবার প্রশাসনকে জানিয়ে কোনও লাভ হয়নি।

বেআইনিভাবে গাড়িতে গ্যাস ভরার সময় ভয়াবহ আগুন ফ্রেজারগঞ্জে

কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে আসে দমকলের একটি ইঞ্জিন। ততক্ষণে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় পুরো আগুন নিয়ন্ত্রণে চলে আসে। ঘটনাস্থল থেকে পুলিশ বেশ কয়েকটি গ্যাস সিলিন্ডার বাজেয়াপ্ত করেছে। পাশাপাশি গাড়িতে গ্যাস রিফিলিং করার মোটরও বাজেয়াপ্ত করেছে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ। এই ঘটনায় দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। কিভাবে ১১৭ নম্বর জাতীয় সড়কের ধারে বেআইনিভাবে গাড়িতে গ্যাস রেখে রিফিলিং করা হত, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

Most Popular